পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

প্রকাশ: ২০১৯-০৭-১৬ ৯:৫৩:০৬ এএম
হাসান উল রাকিব | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারি এলাকায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বিল্পব নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার বিরুদ্ধে ১৪ টি মাদক মামলা রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটায় ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে চাঁদমারি বস্তি এলাকায় মাইক্রোবাস স্ট্যান্ডের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত বিল্পব চাঁদমারি বস্তির সুলতান মিয়ার ছেলে। এসময় আহত হয়েছেন ডিবি পুলিশের এসআই ওসমান, এএসআই সোহেলসহ দুই কনস্টেবল। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান বন্দুক উদ্ধার করেছে ডিবি।

জেলা ডিবি পুলিশের এস আই কামরুল রাইজিংবিডিকে জানিয়েছে, বিপ্লবের বিরুদ্ধে শুধুমাত্র ফতুল্লা থানাতেই ১৪টি মাদকের মামলা রয়েছে। সে শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে তালিকাভুক্ত মাদক মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তারের জন্য লিংক রোডের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের দিকে অভিযানে গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে কয়েকজন সন্ত্রাসী গুলি ছোড়ে। পরে ডিবি পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে পরে সেখানে বিল্পবের মরদেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান উদ্ধার করা হয়েছে।

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৬ জুলাই, ২০১৯/হাসান উল রাকিব/লাকী


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-১০ ৮:১১:৫৭ এএম

দিগন্ত বিস্তৃত হলুদ হাসি

২০১৯-১২-১০ ৭:৪৭:২০ এএম

জাতীয় ভ্যাট দিবস আজ

২০১৯-১২-১০ ৭:৩৮:৩০ এএম

একজন সফল উদ্যোক্তার গল্প

২০১৯-১২-১০ ৭:৩৬:১৭ এএম

ময়মনসিংহ মুক্ত দিবস আজ

২০১৯-১২-১০ ৭:৩০:১৩ এএম

যশোরে ছাত্রলীগ কর্মী খুন

২০১৯-১২-১০ ৩:৪১:০৪ এএম

লোকসভায় নাগরিকত্ব বিল পাস

২০১৯-১২-১০ ২:৪২:৩০ এএম

নতুন খবর দিলেন অপু বিশ্বাস

২০১৯-১২-১০ ১২:৫২:৪১ এএম