সহকারী নাজির সাব্বিরের বিরুদ্ধে ধর্ষণের মামলা

প্রকাশ: ২০১৯-০৭-১৮ ৪:৫৭:১৫ পিএম
বিলাস দাস | রাইজিংবিডি.কম

পটুয়াখালী সংবাদদাতা : চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী নাজির মো. সাব্বির হোসেনের বিরুদ্ধে মামলা করেছে ওই তরুণীর বাবা।

ওই তরুণীর বাবা বাদী হয়ে বুধবার পটুয়াখালী জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেন। আদালত সদর থানাকে মামলা নেয়ার নির্দেশ দিলে রাতেই থানায় মামলা রজু করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পটুয়াখালী শহরের ছোট চৌরাস্তা এলাকার ভাড়া বাসায় সহকারী নাজির মো. সাব্বির হোসেন চাকরির কথা বলে গত ০১ মে ওই তরুণীকে কাগজপত্র নিয়ে আসতে বলেন। সেখানে আসলে তরুণীকে ধর্ষণ করেন সাব্বির হোসেন। এতে তরুণী ক্ষুব্ধ হলে ২৪ মে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ডিসি অফিস থেকে ফাঁস করে এনে দেয়ার কথা বলে নিবৃত করার চেষ্টা করেন। এরপর ওই তরুণীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন সাব্বির হোসেন। এর ধারাবাহিকতায় গত ১৫ জুলাই তরুণী নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসা হলে তিনি প্রাণে বেঁচে যান।

পরে ওই তরুণী বাবা-মাকে সব ঘটনা খুলে বললে বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পটুয়াখালীর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মামুনুর রশিদ বলেন, অফিসিয়ালি জানার পর সাব্বির হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


রাইজিংবিডি/পটুয়াখালী/১৮ জুলাই ২০১৯/বিলাস দাস/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মোজাফফর আহমদের দাফন সম্পন্ন

২০১৯-০৮-২৫ ৬:৪১:৫৯ পিএম

ঢাকায় আসছে স্করপিয়ন্স ও ইয়ান্নি

২০১৯-০৮-২৫ ৬:১১:০৪ পিএম

আরো দুই জেলায় জেলা প্রশাসক নিয়োগ

২০১৯-০৮-২৫ ৫:৩১:২১ পিএম