ছাত্রীদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৭-২০ ১০:৩৮:৪৯ পিএম
মাওলা সুজন | রাইজিংবিডি.কম

নোয়াখালী প্রতিনিধি : পঞ্চম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক প্রধান শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় লোকজন।

শনিবার দুপুর ১টার দিকে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে সোনাইমুড়ী থানা পুলিশ। অভিযুক্ত প্রধান শিক্ষক মো. ইউছুফের (৫২) বাড়ি উপজেলার কাশিপুর এলাকায়। তিনি নাটেশ্বর ইউনিয়নের পূর্ব মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষক ইউছুফ গত এক মাসের বেশি সময় ধরে বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির একাধিক ছাত্রীকে কৌশলে ডেকে মোবাইলে পর্ণো ভিডিও ও ছবি দেখাতেন। একই সঙ্গে ক্লাস ও অফিস কক্ষে ছাত্রীদের ডেকে নিয়ে তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতেন। পরে ভুক্তভোগী ছাত্রীরা পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। এর ভিত্তিতে সকালে শিক্ষার্থীদের অভিভাবকরা ও স্থানীয় লোকজন একত্রিত হয়ে বিদ্যালয়ে গিয়ে ইউছুফকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত শিক্ষক ইউছুফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


রাইজিংবিডি/নোয়াখালী/২০ জুলাই ২০১৯/মাওলা সুজন/বকুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ১

২০২০-০১-২৫ ৪:১৬:২২ এএম

দুজ‌নের বয়স যখন বড় বাধা

২০২০-০১-২৫ ৩:৫৭:৪২ এএম

চায়ের দেশে ভিন্ন বেশে অপু

২০২০-০১-২৫ ১২:৪৮:৩০ এএম

খুলনায় ২ দিনব্যাপী বীমামেলা শুরু

২০২০-০১-২৪ ১০:২৬:৩৮ পিএম

ইসমাত আরার মৃত্যুতে দোয়া মাহফিল

২০২০-০১-২৪ ১০:১৫:৪২ পিএম