গোপালগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৮-১৪ ৪:৩৩:৩১ পিএম
বাদল সাহা | রাইজিংবিডি.কম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে অভিযান চালিয়ে দুই নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। তাদের কাছ থেকে ১৩ হাজার ৬’শ পিচ ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকা জব্দ করা হয়।

গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া (ফকিরপাড়া) এলাকার এ্যাডভোকেট হাফিজা বেগমের বাড়ি থেকে এদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর পুটিয়া উপজেলার ক্ষুদ্র জামিয়া গ্রামের রঞ্জু হোসেনের স্ত্রী মনিরা বেগম(৩৫), গোপালগঞ্জ শহরের থানাপাড়া নতুন বাজার রোডের মৃত আকবর মুন্সির ছেলে স্বপন মুন্সি(৪০), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রামের আকরাম হোসেন মোল্লার স্ত্রী মর্জিনা (৩০) ও গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের কোনাগ্রামের মৃত সিরাজ খানের ছেলে শফিউল্লাহ খান (৪০)।

আজ বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

গোপালগঞ্জ পুলিশ সুপার জানিয়েছেন, এলাকার এ্যাডভোকেট হাফিজা বেগমের ভাড়াটিয়া মর্জিনার বাড়িতে ইয়াবার বড় ধরনের চালান রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। গ্রেফতারকৃত মনিরা বেগমের স্বামী আকরাম হোসেন মোল্লা একাধিক মাদক মামলায় গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছে। তার অবর্তমানে তার স্ত্রী মনিরা বেগম স্বামীর ব্যবসা পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃতদের নামে আজ বুধবার দুপুরে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৪ আগস্ট ২০১৯/বাদল সাহা/নবীন হোসেন

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়ালটনে অগ্নিনির্বাপণ মহড়া

২০১৯-০৮-২৪ ৬:৪৯:১১ পিএম

লেজকাটা টিয়া

২০১৯-০৮-২৪ ৬:৪০:০০ পিএম

এবারও সবচেয়ে বেশি আয় স্কারলেটের

২০১৯-০৮-২৪ ৬:১৩:২১ পিএম

বন্ধ হয়ে যাচ্ছে ইউটিউব মেসেজিং

২০১৯-০৮-২৪ ৫:১৩:১৭ পিএম