ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাংবাদিক শিমুল হত্যা: অভিযোগ গঠন ফের পেছালো

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক শিমুল হত্যা: অভিযোগ গঠন ফের পেছালো

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : সিরাজগঞ্জের শাহজাদপুরের সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যা মামলার অভিযোগ গঠনের দিন আরেকদফা পেছালো।

রোববার আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার অভিযোগ গঠনের জন্য আগামী ২৫ আগস্ট দিন ধার্য্য করেছেন।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো চাঞ্চল্যকর এই মামলার অভিযোগ গঠনের দিন পেছালো। এর আগে গত ৮ আগস্ট অভিযোগ গঠনের দিন ধার্য্য ছিল। সেদিন আসামিদের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে অভিযোগ গঠনের জন্য রোববার (১৮ আগস্ট) দিন ধার্য্য করা হয়। তবে এ দিনও দিন পেছানোর আবেদন করা হয়। আদালত এই আবেদন মঞ্জুর করে ২৫ আগস্ট নতুন দিন ধার্য্য করেছেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু জানান, আজ মামলার প্রধান আসামি শাহজাদপুর পৌরসভার বরখাস্ত হওয়া মেয়র হালিমুল হক মিরুর জামিনের আবেদন করা হয়। আদালত এই আবেদন নামঞ্জুর করেন। তবে অভিযোগ গঠনের দিন পেছানোর আবেদন গ্রহণ করেন।

দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আবদুল হাকিম শিমুল ২০১৭ সালের ২ ফেব্রুয়ারি পেশাগত দায়িত্ব পালনকালে পৌর মেয়র হালিমুল হক মিরুর শর্টগানের গুলিতে গুরুতর আহত হন। পরদিন চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে শিমুলের স্ত্রী নুরুন্নাহার খাতুন বাদী হয়ে শাহজাদপুর পৌরসভার মেয়র মিরুকে প্রধান আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। রোববার মিরুকে আদালতে হাজির করা হয়।


রাইজিংবিডি/রাজশাহী/১৮ আগস্ট ২০১৯/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়