নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা

প্রকাশ: ২০১৯-০৮-২১ ১:২৩:৪৬ পিএম
হাসান উল রাকিব | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় স্কচটেপ দিয়ে হাত-পা বেঁধে আবুল কালাম (৫০) নামের এক নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার ভোররাতে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত আব্দুল গনি ঢালির ছেলে। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকতেন ও একই এলাকায় এম এ মতিনের বাড়িতে নৈশ প্রহরীর কাজ করতেন।

এ ঘটনায় বাড়ির মালিক এম এ মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন রাইজিংবিডিকে জানিয়েছেন, তিনি তার পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে থেকে ফতুল্লায় ব্যবসা করতেন। ঈদের ছুটির পরে ১৫ আগস্ট স্বপরিবারে গ্রামের বাড়ি বরিশালে বেড়াতে যান। বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো। দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন স্কচটেপ দিয়ে হাত-পা বাঁধা আবুল কালামের গলাকাটা রক্তাক্ত দেহ খাটের উপর পড়ে আছে। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন রাইজিংবিডিকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যাকারীদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২১ আগস্ট ২০১৯/হাসান উল রাকিব/বুলাকী

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

৯৪৫ কার্টুন বিদেশি সিগারেট জব্দ

২০২০-০২-১৮ ৩:৪২:৩৬ পিএম

বাথরুমের চেয়েও নোংরা টিভি রিমোট

২০২০-০২-১৮ ৩:৩১:২৬ পিএম

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

২০২০-০২-১৮ ৩:১৭:৫৭ পিএম