ফতুল্লায় নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা

প্রকাশ: ২০১৯-০৮-২১ ২:০৫:৫৩ পিএম
হাসান উল রাকিব | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় স্কচটেপ দিয়ে হাত-পা বেঁধে আবুল কালাম (৫০) নামের এক নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার ভোর রাতে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত আব্দুল গনি ঢালির ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকতেন। একই এলাকায় এম এ মতিনের বাড়িতে নৈশ প্রহরীর কাজ করতেন তিনি।

বাড়ির মালিক এম এ মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, তিনি পরিবার নিয়ে শ্বশুর বাড়িতেই থাকেন এবং ফতুল্লায় ব্যবসা করেন। গত ১৫ আগস্ট তিনি পরিবার নিয়ে গ্রামের বাড়ি বরিশালে বেড়াতে যান। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ফতুল্লায় ফেরেন।

তিনি আরো জানান, বাসায় ফিরে ঘরের আসবাবপত্র এলোমেলো অবস্থায় দেখতে পান তিনি। এক ঘর এলোমেলো দেখে অন্য ঘরের অবস্থা জানতে গিয়ে স্কচটেপ দিয়ে হাত-পা বাঁধা আবুল কালামের গলা কাটা রক্তাক্ত দেহ খাটের উপর পড়ে থাকতে দেখেন। পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২১ আগস্ট ২০১৯/রাকিব/সনি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

র‍্যাবের অভিযান

চট্টগ্রামে আলোচিত যুবলীগ নেতা টিনু আটক

২০১৯-০৯-২৩ ১:৩৮:৫০ এএম

নানিয়ারচরে ইউপিডিএফ কালেক্টর আটক

২০১৯-০৯-২৩ ১২:৩১:১১ এএম

ডি ককের ঝড়ে সিরিজ ড্র করল দ.আফ্রিকা

২০১৯-০৯-২২ ১০:৫৩:১৩ পিএম

ভিসির গালিগালাজ করার অডিও ভাইরাল

২০১৯-০৯-২২ ১০:৪৯:১১ পিএম

মুখে তিক্ত স্বাদ অনুভবের ৯ কারণ

২০১৯-০৯-২২ ১০:১২:২৫ পিএম