সহপাঠীকে ধর্ষণ: ডিএনএ পরীক্ষা প্রক্রিয়াধীন

প্রকাশ: ২০১৯-০৮-২৪ ৬:২১:১৩ পিএম
মুহাম্মদ নূরুজ্জামান | রাইজিংবিডি.কম

অভিযুক্ত শিঞ্জন রায়

নিজস্ব প্রতিবেদক, খুলনা : সহপাঠীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ মামলার আসামি শিঞ্জন রায় এবং ওই ছাত্রীর ডিএনএ টেস্ট প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা নগরীর সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তৌহিদুল রহমানের আবেদনের প্রেক্ষিতে বুধবার খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. শাহীদুল ইসলাম এক আদেশ দেন।

এই আদেশে শিঞ্জন রায়ের পাসপোর্ট জব্দ, ধর্ষণ প্রমাণের জন্য উভয়ের ডিএনএ টেস্ট এবং তাদের কথোপকথনের মোবাইল ফোনের কললিস্ট সংগ্রহ করতে বলা হয়। আসামি শিঞ্জন খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে।

তদন্ত কর্মকর্তা তৌহিদুর রহমান শনিবার বলেন, আসামি শিঞ্জন রায়ের পাসপোর্ট জব্দ; শিঞ্জন ও ভিকটিমের ডিএনএ টেস্ট প্রক্রিয়াধীন রয়েছে। উভয়ের মোবাইল ফোনের কললিস্ট সংগ্রহ করার জন্য খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনারের (সদর সার্কেল) কাছে আবেদন করা হয়েছে।

খুলনা নগরীর নর্থ ওয়েস্টার্ন বিশ্ববিদ্যালয় প্রশাসন এলএলবি প্রোগামের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শিঞ্জন রায়কে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করে ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে। গত বুধবার বিশ্ববিদ্যালয়ের খুলনা শাখার উপাচার্য প্রফেসর ড. তারাপদ ভৌমিক বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। 

শিঞ্জন রায় ও ওই মেয়ে একসঙ্গে বিশ্ববিদ্যালয়ে পড়েন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন সময় ধর্ষণ করেন। ওই ছাত্রী বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

শিঞ্জন একদিনের রিমান্ড শেষে কারাগারে রয়েছেন। 


রাইজিংবিডি/খুলনা/২৪ আগস্ট ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

র‍্যাবের অভিযান

চট্টগ্রামে আলোচিত যুবলীগ নেতা টিনু আটক

২০১৯-০৯-২৩ ১:৩৮:৫০ এএম

নানিয়ারচরে ইউপিডিএফ কালেক্টর আটক

২০১৯-০৯-২৩ ১২:৩১:১১ এএম

ডি ককের ঝড়ে সিরিজ ড্র করল দ.আফ্রিকা

২০১৯-০৯-২২ ১০:৫৩:১৩ পিএম

ভিসির গালিগালাজ করার অডিও ভাইরাল

২০১৯-০৯-২২ ১০:৪৯:১১ পিএম

মুখে তিক্ত স্বাদ অনুভবের ৯ কারণ

২০১৯-০৯-২২ ১০:১২:২৫ পিএম