পাবনায় গৃহবধূ গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

প্রকাশ: ২০১৯-০৯-১১ ৩:৪৫:৪৯ পিএম
শাহীন রহমান | রাইজিংবিডি.কম

পাবনা প্রতিনিধি : পাবনায় গৃহবধূ গণধর্ষণ মামলার অন্যতম দুই আসামিকে আলাদা অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের সাহাপুর যশোদল গ্রামের আলী আকবরের ছেলে রাসেল হোসেন (২৬) ও রানীগ্রামের সিরাজুল ইসলাম ছেলে শরিফুল ইসলাম ওরফে ঘন্টু (৪০)।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আছাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে অভিযান চালিয়ে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি থেকে আসামি শরিফুল ইসলাম ঘন্টুকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে প্রধান আসামি রাসেল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, পাবনা সদর উপজেলার সাহপুর যশোদল গ্রামের এক গৃহবধুর সাথে মোবাইলে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে একই গ্রামের রাসেল হোসেনের। গত ২৯ আগস্ট রাতে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে রাসেল ও তার সহযোগীরা। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর থানায় অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ।

কিন্তু মামলা নথিভূক্ত না করে মীমাংসা করতে অভিযুক্ত যুবক রাসেলের সাথে গৃহবধুকে বিয়ে দেয়ার অভিযোগ ওঠে সদর থানা পুলিশের বিরুদ্ধে। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে তদন্ত কমিটি গঠন এবং ধর্ষণ মামলা নথিভুক্ত করার নির্দেশ দেয় জেলা পুলিশ। পরে গত সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ওই গৃহবধূকে থানায় ডেকে নিয়ে মামলা দায়ের ও অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম-পিপিএম বলেন, ‘মামলাটি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ঘটনার মূল উদঘাটন করে অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে পুলিশ কাজ করছে।’

 

রাইজিংবিডি/পাবনা/১১ সেপ্টেম্বর ২০১৯/শাহীন রহমান/সনি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-২১ ৯:০৯:১৭ এএম

ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

২০১৯-১১-২১ ৮:৩৭:২২ এএম

একসঙ্গে তারা তিনজন?

২০১৯-১১-২১ ৮:২২:৪২ এএম

মাছির বিষে যে গ্রামে সবাই অন্ধ

২০১৯-১১-২১ ৮:১৭:২৫ এএম

‘রাতারাতি তারকা হইনি’

২০১৯-১১-২১ ৮:১৫:১৪ এএম

পরিবহন ধর্মঘট স্থগিত

২০১৯-১১-২১ ১:০৯:৪৮ এএম

হিটলারের বাড়ি

২০১৯-১১-২১ ১২:১৩:১৩ এএম

৬ জুয়াড়িকে জরিমানা

২০১৯-১১-২০ ১১:৫৮:০৪ পিএম

ডাকাতের হামলায় ৪ পুলিশ আহত

২০১৯-১১-২০ ১১:২৯:২৭ পিএম