ফেনীর বস্তিতে আগুন, নিঃস্ব ৮ পরিবার

প্রকাশ: ২০১৯-০৯-১১ ৪:৪৮:২৮ পিএম
সৌরভ পাটোয়ারী | রাইজিংবিডি.কম

ফেনী সংবাদদাতা : ফেনী শহরের মিজান পাড়ায় মোল্লার কলোনি বস্তিতে আগুন লেগে ৮ পরিবারের ১০টি ঘর পুড়ে গেছে। বুধবার দুপুরে আগুন লাগার ঘটনাটি ঘটে।  এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ফেনী ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ তৌফিকুল ইসলাম ভূঞা জানান, দুপুরে ভাত রান্না করার সময় গ্যাসের চুলা থেকে মোল্লার কলোনিতে আগুনের সূত্রপাত হয়। দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। নেভানোর আগেই কলোনিতে বসবাসরত মোল্লা, মকবুল, সোহাগ, রুবেল ও নুরজাহন্হি ৮ পরিবারের ১০টি ঘর পুড়ে যায়।

তিনি আরো জানান, দেরিতে ফায়ার স্টেশনে খবর পৌঁছানোর কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয়েছে। তবুও ২ ইউনিটের আন্তরিক প্রচেষ্টায় দ্রুত আগুন নিয়ন্ত্রণের কারণে আশপাশের চারটি বহুতল ভবন আগুন থেকে রক্ষা পায়। আগুনে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সে সময় আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যাওয়া মানুষের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। তারা এ ঘটনায় জেলা প্রসাশককে উদ্দেশ‌্য করে আর্থিক সহায়তার জন‌্য নিবেদন জানান।

আগুনে সব হারানো নূরজাহান আবেগী কণ্ঠে বলেন, ‘আমাদের সব স্বপ্ন শেষ আমরা এখন কোথায় থাকব, কী খাবো? খাবার থেকে শুরু করে পোষাক, আসবাবপত্র সব পুড়ে গেছে। আমাদের বাঁচান।’

 

রাইজিংবিডি/ফেনী/১১ সেপ্টেম্বর ২০১৯/সৌরভ পাটোয়ারী/সনি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-০৯-২২ ৮:২৫:০০ এএম

ঈগলের দ্বীপ লাংকাউই

২০১৯-০৯-২২ ৮:০৭:২২ এএম

কে হবেন সীতা গুঞ্জন তুঙ্গে

২০১৯-০৯-২২ ৭:৫৯:১৯ এএম

পাল্টে গেছে ছাত্রলীগ

২০১৯-০৯-২২ ১২:০৬:২৭ এএম

জয় নিয়ে ফাইনালের মঞ্চে বাংলাদেশ

২০১৯-০৯-২১ ১১:২৯:১৬ পিএম

ভাগ্য পরীক্ষায় সেমিফাইনালে নোফেল

২০১৯-০৯-২১ ১০:৪৭:২৬ পিএম

নরসিংদীতে মদপানে ২ যুবকের মৃত্যু

২০১৯-০৯-২১ ১০:৪৫:৫৯ পিএম