দেড় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, রক্তাক্ত

প্রকাশ: ২০১৯-০৯-১১ ৭:৩৭:০০ পিএম
বেলাল রিজভী | রাইজিংবিডি.কম

মাদারীপুর সংবাদদাতা : দুঃসম্পর্কের মামার দ্বারা অমানবিক নৃশংসতার শিকার হয়েছে দেড় বছরের এক কন‌্যা শিশু। ধর্ষণ চেষ্টায় শিশুটিকে রক্তাক্ত করেছে পাষণ্ডটি।

ঘটনাটি ঘটেছে মাদারীপুরের রাজৈর উপজেলার রাজৈর ইউনিয়নের চৌয়ারিবাড়ি গ্রামে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের সুষেন ভক্তের ছেলে হৃদয় ভক্ত (২১)। একই উপজেলার রাজৈর ইউনিয়নের চৌয়ারিবাড়ি গ্রামে মঙ্গলবার তার এক আত্মীয় বাড়িতে বেড়াতে যান।  সেখানে ঐ আত্মীয়ের দেড় বছরের শিশু মেয়েটিকে (সম্পর্কে ভাগনি) নিয়ে ঘুরতে বের হয় হৃদয়।

অনেকক্ষণ পর শিশুটিকে নিয়ে বাড়ি ফেরে সে। সে সময় শিশুটি উচ্চস্বরে কাঁদছিল। শিশুটিকে কাঁদতে দেখে তার মা কোলে নিয়ে থামানোর চেষ্টা করেন। সে সময় শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্ত ঝরতে দেখেন তার মা। শিশুকে তার মায়ের কাছে রেখেই হৃদয় ভক্ত পালিয়ে যায়।

সাথে সাথে শিশুটিকে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠান। এ ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা রাজৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

শিশুটির মা বলেন, ‘আমার এই নিষ্পাপ শিশুটির সাথে যে এমন খারাপ কাজ করেছে, আমি তার কঠিন শাস্তি চাই। ’

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ‘দেড় বছরের এক শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। তার চিকিৎসা চলছে।’

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান জানান, এ ঘটনায় বুধবার একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে দ্রুত ধরা হবে।


রাইজিংবিডি/মাদারীপুর/১১ সেপ্টেম্বর ২০১৯/বেলাল রিজভী/সনি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

একজন বৃক্ষপ্রেমী ছাত্রনেতা নাহিদ

২০২০-০৭-১০ ১১:৫৮:৩৯ এএম

করোনা জয় করলেন ৩৫ বিচারক

২০২০-০৭-১০ ১১:৫৪:২৬ এএম

অমর হতে চেয়েছিলেন মাইকেল জ্যাকসন

২০২০-০৭-১০ ১১:২৫:২১ এএম