১৪ হাজার লিটার চোলাই মদ ধ্বংস

প্রকাশ: ২০১৯-০৯-১২ ১২:২০:৪১ পিএম
হাসমত আলী | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৪ হাজার লিটার চোলাইমদ ধ্বংস করেছে।  এসময় দেশি মদ উৎপাদনের দায়ে একজনকে এক বছরের কারাদণ্ড দিয়েছে।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম তাপস চন্দ্র বর্মণ (২৪)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের কুমারখাদা এলাকার কৃষ্ণ চন্দ্র বর্মণের ছেলে।

 

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে র‌্যাবের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এবং গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামানের উপস্থিতিতে ন্যাশনাল পার্ক এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই এলাকা হতে চোলাই মদ উৎপাদনকারী ও বিক্রেতা তাপস চন্দ্র বর্মণকে আটক ও ১৪ হাজার লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত তাকে একবছর বিনাশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে। এসময় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে উদ্ধারকৃত চোলাইমদ ধ্বংস করা হয়।

র‌্যাব আরো জানায়, ধৃত আসামি জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে দীর্ঘদিন যাবৎ ন্যাশনাল পার্ক বন বিভাগের জঙ্গলের মধ্যে সুকৌশলে দেশীয় চোলাই মদ তৈরি, সংরক্ষণ এবং গাজীপুরের বিভিন্ন এলাকায় গোপনে তা বিক্রি করে আসছিল।


রাইজিংবিডি/গাজীপুর/১২ সেপ্টেম্বর ২০১৯/হাসমত আলী/বুলাকী


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

২০ মিনিটের জন্য খরচ ৭.৫ কোটি রুপি

২০২০-০১-২৯ ১২:২৭:৪৬ এএম

বিয়ে থেকে বাঁচতে অভিনব কাণ্ড

২০২০-০১-২৯ ১২:১৭:৪৯ এএম

২০২০ এশিয়া কাপে খেলবে না ভারত!

২০২০-০১-২৮ ১০:৪৫:২৮ পিএম

কেন্দ্রীয় ১৪ দলের সভা বুধবার

২০২০-০১-২৮ ১০:৩৯:৪৯ পিএম

শ্রীলঙ্কার মন্থর ব্যাটিং

২০২০-০১-২৮ ১০:২৪:২৪ পিএম