ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৪, ১৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ হাবিব উল্লাহ নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের ২ সদস্য।

শনিবার রাত সাড়ে ১২টার দিকে নয়াপাড়ার মোচনী রোহিঙ্গা ক্যাম্পের পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি দেশীয় বন্দুক এবং ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত হাবিব উল্লাহ মোচনী ক্যাম্পের আলী আহমদের পুত্র। তিনি একজন চিহ্নিত ডাকাত এবং তার বিরুদ্ধে ৬টির বেশি মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ রাইজিংবিডিকে জানান, শনিবার রাত পৌনে ১০টার দিকে জাদিমোরা শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে ডাকাতের প্রস্তুতির খবর পেয়ে পুলিশ অভিযানে যায়। এসময় পুলিশকে লক্ষ্য করে ডাকাত দল গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে ডাকাতরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হাবিব উল্লাহকে আটক করা হয়।

পরে তার দেয়া স্বীকারোক্তি মতে রাত সাড়ে ১২টায় নয়াপাড়া মোচনী ক্যাম্পের পাশের পাহাড়ে পুলিশ অস্ত্র উদ্ধারে যায়। ওখানে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে দ্বিতীয় দফায় গুলি করে। এতে পুলিশও পাল্টা গুলি করে। এসময় পুলিশের এসআই সুজিত দে, এসআই মশিউর আহত হন ও গুলিবিদ্ধ হন হাবিব উল্লাহ। এদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে চিকিৎসা প্রদান শেষে হাবিব উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

 

রাইজিংবিডি/কক্সবাজার/১৫ সেপ্টেম্বর ২০১৯/সুজাউদ্দিন রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়