মাদারীপুরে পুলিশের বাধায় বিএনপির কর্মীসভা পণ্ড

প্রকাশ: ২০১৯-০৯-১৬ ৭:৪৯:৩১ পিএম
মাদারীপুর সংবাদদাতা | রাইজিংবিডি.কম

মাদারীপুর সদর উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি গঠনের জন্য সোমবার বিকেলে কর্মীসভার আয়োজন করে জেলা বিএনপি। তবে পুলিশের বাধার কারণে তা পণ্ড হয়েছে।

মাদারীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ‌্যাডভোকেট জামিনুর হোসেন মিঠু বলেছেন, আমরা সদর উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি গঠনের জন্য কর্মীসভার আয়োজন করেছিলাম। মাদারীপুর শকুনী লেক সংলগ্ন মুক্তিযোদ্ধা মিলনায়তনে মাদারীপুর জেলা বিএনপি আয়োজিত কর্মীসভা পুলিশের বাধার মুখে পণ্ড হয়ে যায়।

জেলা বিএনপির আহ্বায়ক অ‌্যাডভোকেট জাফর আলী মিয়া বলেন, আজ আমরা কেন্দ্র ঘোষিত কর্মসূচি আনুযায়ী বিকেল ৪টায় স্থানীয় মুক্তিযোদ্ধা মিলনায়তনে সদর উপজেলা বিএনপি ও পৌরসভা বিএনপির কমিটি গঠন উপলক্ষে কর্মীসভা আহ্বান করেছিলাম। কর্মসূচির বিষয়ে পুলিশকে আগেই অবহিত করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যের বিষয়- কোনো রকম উস্কানি ছাড়াই পুলিশ আমাদের কর্মসূচিতে বাধা দেয়। শুধু তাই নয়, পুলিশ আমাদের কর্মীদের শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় কর্মসূচিতে আসতে বাধা দেয়, গ্রেপ্তারের ভয় দেখায়।

তিনি বলেন, আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মনে করি, এতেও আমাদের কর্মসূচি সফল হয়েছে। বিএনপি আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলন তরান্বিত করা হবে। পুলিশ দিয়ে তা প্রতিহত করা যাবে না।


রাইজিংবিডি/মাদারীপুর/১৬ সেপ্টেম্বর ২০১৯/বেলাল রিজভী/রফিক


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রাজশাহীতে করোনায় আরও একজনের মৃত্যু

২০২০-০৭-০৬ ১০:৫৪:২১ পিএম