ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৮, ১৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সাতক্ষীরায় পাটকেলঘাটায় সুমা হালদার (১৮) নামের এক গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে।

বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে তালা উপজেলার ধানদিয়া এলাকার কৃষ্ণনগর গ্রামের মালোপাড়ায় ওই ঘটনা ঘটে।  ঘটনার পর থেকে নিহত ওই গৃহবধূর স্বামী, শাশুড়ি ও ভাশুর পলাতক রয়েছেন।

নিহতের পিতা পুলিন হালদার ও স্থানীয়রা জানান, মাত্র একমাস ১৮ দিন পূর্বে তালা উপজেলার ধানদিয়া এলাকার কৃষ্ণনগর গ্রামের আনন্দ বিশ্বাসরে ছেলে সুব্রত বিশ্বাসের সাথে বিয়ে হয় তার মেয়ে সুমা হালদারের। বিয়ের সময় বাবার দেওয়া পাঁচভরি সোনার গহনা নেওয়ার জন্য নিয়মিত চাপ দিতে থাকেন করে তার স্বামী সুব্রত, শাশুড়ি করুনা বিশ্বাস ও ভাসুর বাসুদেব বিশ্বাস।

সুমা হালদার তার নিজের ব্যবহারের গহনা দিতে রাজি না হওয়ায় তার স্বামী সুব্রত বিশ্বাস, ভাসুর ও শাশুড়ি তাকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে দেন। পরে এলাকায় প্রচার করেন যে, তাদের বৌ আত্নহত্যা করেছে। পাটকেলঘাট থানার পুলিশ খবর পেয়ে নিহত ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রিজাউল ইসলাম বলেন, নিহত ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সাতক্ষীরা/শাহীন গোলদার/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়