নরসিংদীতে মদপানে ২ যুবকের মৃত্যু

প্রকাশ: ২০১৯-০৯-২১ ১০:৪৫:৫৯ পিএম
জেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

নরসিংদীর শিবপুর উপজেলার শনিবার সন্ধ্যায় মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে তারা স্থানীয় শিমুলতলা বাজার এলাকায় বসে মদপান করেন। 

নিহতরা হলেন, শিবপুর উপজেলার দড়িপাড়া গ্রামের আসাদ মিয়ার ছেলে শাকিল মিয়া (২৩), বাঘাব গ্রামের কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার নরসিংদী শহর থেকে মদ কিনে নিয়ে যান শাকিল ও সুমন। পরে স্থানীয় শিমুলতলা বাজারে বসে পান করেন। মদপান শেষে দুই জন মিলে শাকিলের দড়িপাড়ার বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর থেকে শনিবার বিকেল পর্যন্ত দুই জনের অতিরিক্ত ঘুমের কারণে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরই মধ্যে সুমনের পেট ব্যথা শুরু হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে শাকিলকেও সন্দেহবশত প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কাঁচপুর এলাকায় তার মৃত্যু হয়।

নিহত শাকিলের বড় বোন শাহিনুর বেগম বলেন, তারা দুই দিন ধরে ঘুমাচ্ছিল। কারণ জিজ্ঞাসা করলে জানায় তাদের শরীর অসুস্থ। আজ বিকেলে সুমনের পেট ব্যথা দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। কিন্তু কী কারণে পেট ব্যথা তা তারা জানেন না।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, তারাসহ বেশ কয়েকজন মিলে নরসিংদী থেকে দেশীয় মদ নিয়ে এসে রাতে পান করেন। এরমধ্যে দুই জন আজ সন্ধ্যায় মারা গেছেন।

 

নরসিংদী/গাজী হানিফ মাহমুদ/বকুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিপ্লবের ভগ্নিপতিসহ নিখোঁজ ২

২০১৯-১০-২২ ১১:৫৭:৩০ পিএম

আলোচনা করে সিদ্ধান্ত নেব : সাকিব

২০১৯-১০-২২ ১০:৪২:০৭ পিএম

জামালপুরের সেই সাধনা বরখাস্ত

২০১৯-১০-২২ ১০:২৩:২৯ পিএম