ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত দম্পতি নিহত

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৮, ২২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত দম্পতি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত দম্পতি নিহত হয়েছেন। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

রোববার ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পসংলগ্ন পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-লেদা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত কাদের হোসেনের ছেলে দিল মোহাম্মদ ও তার স্ত্রী জাহেদা বেগম। আহত পুলিশ সদস্যরা হলেন-এসআই নিজাম উদ্দিন, কনস্টেবল সুদর্শন দাশ ও শাহাদাত হোসেন।

পুলিশ জানান, শনিবার রাতে টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য দিল মোহাম্মদ ও তার স্ত্রী জাহেদা বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের সহযোগীদের ধরতে লেদা ক্যাম্পসংলগ্ন পাহাড়ী এলাকায় পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশ সদস্যদের লক্ষ্য করে তাদের সহযোগীরা গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে দিল মোহাম্মদ ও জাহেদা বেগমকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় পুলিশের তিন সদস্য আহত হন। তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক গুলিবিদ্ধ দুইজনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ রাইজিংবিডিকে জানান, নিহত দম্পতি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। টেকনাফ থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অভিযানের সময় ঘটনাস্থল তল্লাশী করে দুইটি দেশীয় বন্দুক, ১১টি গুলি ও কয়েকটি গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে।


কক্সবাজার/সুজাউদ্দিন রুবেল/বুলাকী/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়