ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিলেট চেম্বারের নির্বাচনের ফল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেট চেম্বারের নির্বাচনের ফল ঘোষণা

সিলেটের ব্যবসায়ীদের প্রতিনিধিত্বকারী বৃহৎ সংগঠন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নগরীর ধোপাদিঘীরপারের ইউনাইটেড সেন্টারে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

পরে ভোটগণনা শেষে মধ্যরাতে ফলাফল ঘোষণা করে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান। নির্বাচনে ২২টি পরিচালকের পদে দুটি প্যানেলে ভাগ হয়ে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের ১৩ জন ও সিলেটে ব্যবসায়ী পরিষদ থেকে ৮ প্রার্থী পরিচালক পদে নির্বাচিত হয়েছেন।

অর্ডিনারি শ্রেণী থেকে হুমায়ুন আহমেদ, আলীমুল এহছান চৌধুরী, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, মো. সাহিদুর রহমান, মো. আব্দুর রহমান (জামিল), মো. নজরুল ইসলাম, খন্দকার ইসরার আহমদ রকি, আবু তাহের মো. শোয়েব, ফখর উস সালেহীন নাহিয়ান ও মো. মামুন কিবরিয়া সুমন পরিচালক নির্বাচিত হয়েছে।

অ্যাসোসিয়েট শ্রেণী থেকে মো. এমদাদ হোসেন, মাসুদ আহমদ চৌধুরী (মাকুম), আতিক হোসেন, চন্দন সাহা, পিন্টু চক্রবর্তী ও আব্দুর রহমান;  ট্রেড গ্রুপ শ্রেণী থেকে তাহমিন আহমদ, মো. আমিনুজ্জামান জোয়াহির ও ওয়াহিদুজ্জামান চৌধুরী এবং টাউন অ্যাসোসিয়েশন শ্রেণী থেকে শমশের জামাল প্রাথমিকভাবে নির্বাচিত হন।

নির্বাচনী তফসিল অনুযায়ী সোমবার বিকেল ৩টায় নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে চেম্বারের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান।

সিলেট চেম্বারের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য স্থানীয় প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, সুশীল সমাজ, প্রার্থী ও ভোটারসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়