আশুলিয়ায় অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৯:২৮:০৮ পিএম
উপজেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাসা-বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

বুধবার বেলা ১২টা থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার শ্রীপুরের কোন্ডা নতুন নগর ও জিরানী টেংগুরী কলেজ রোড এলাকায় অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে শ্রীপুরের কন্ডা নতুন নগর ও জিরানী’ টেংগুরী কলেজ রোড এলাকায় প্রায় পাঁচ শতাধিক আবাসিক বাসা-বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ কাজে তিতাসের প্রায় ৮০জন শ্রমিক অংশ নেন। অভিযান চলাকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন ছিল।

সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকার সকল অবৈধ সংযোগ উচ্ছেদ করা হচ্ছে। অব্যাহতভাবে এ অভিযান চলবে এবং ধারাবাহিকভাবে সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. মহিউদ্দীন আহম্মেদ, মো. আমিনুল ইসলাম, সহ-ব্যাবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান ও উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ তিতাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


সাভার, ঢাকা/সাব্বির/সনি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আজ সাতক্ষীরা মুক্ত দিবস

২০১৯-১২-০৭ ১০:০৪:১২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-০৭ ৯:০০:৫১ এএম

ট্রাকের ধাক্কায় নিহত ১

২০১৯-১২-০৭ ৮:৫৮:২৩ এএম

সেরা আবেদনময়ী পুরুষ তারা

২০১৯-১২-০৭ ৮:১৮:০০ এএম

এই বছর কত আয় করল বলিউড?

২০১৯-১২-০৭ ৮:১৫:৫৬ এএম