ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কলারোয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলারোয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাস রোধ করে হত‌্যার অভিযোগে স্বামী রাজু হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ পিয়া খাতুনের (১৮) লাশ উদ্ধার করে পুলিশ। পরে অভিযোগ পেয়ে পুলিশ রাজুকে গ্রেপ্তার করে। রাজু হোসেন কলারোয়ার ধানদিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

পিয়া খাতুনের বাবা জয়নগর ইউনিয়নের বসন্তপুর গ্রামের আকতারুল ইসলাম জানান, দুই বছর আগে অল্প বয়সে পিয়াকে রাজুর সাথে বিয়ে দেয়া হয়। বিয়ের সময় গরু-ছাগল বিক্রি করে ৫০ হাজার টাকা যৌতুকও দেয়া হয়। এর মধ্যে পিয়া পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তিন মাস আগে রাজু যৌতুক চেয়ে পিয়াকে চাপ দিচ্ছিল।

তারই জের ধরে বুধবার রাতে দু’জনের মধ্যে কথাকাটা কাটি হয়। এক পর্যায়ে রাজু রাতের কোনো এক সময় পিয়ার শ্বাসরোধ করে হত্যা করে। পরে গলায় দড়ি দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে দেয়। সকালে পিয়া আত্মহত্যা করেছে বলে প্রচার করে রাজু।

কলারোয়া থানা হাজতে আটক রাজু হোসেন জানান, সাংসারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হয় ঠিকই। তবে যৌতুকের দাবি সঠিক নয়।

তিনি বলেন, ‘রাতের খাবর খেয়ে দু’জনে একই ঘরে ঘুমিয়ে ছিলাম। সকালে ঘরের আড়ার সাথে পিয়াকে ঝুলতে দেখে প্রতিবেশীদের খবর দেই। ’

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনির-উল-গীয়াস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, পিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে নিহতের স্বামী রাজু হোসেনকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।


সাতক্ষীরা/শাহীন গোলদার/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়