পিটুনিতে শিশুছাত্র নিহত: মাদ্রাসার ৩ শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-১১-০৮ ৫:২৩:৪৯ পিএম
জেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

মাদারীপুরের সদর উপজেলার গাছবাড়িয়া কওমী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র শিক্ষকের পিটুনিতে নিহত হওয়ার ঘটনায় মূল অভিযুক্ত ইউসুফ মোল্লাসহ তিন শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদি গ্রামের আনোয়ার হোসেন মাতুব্বরের ছেলে আসিফকে বুধবার পিটিয়ে হত্যা করেন মাদ্রাসা শিক্ষক ইউসুফ মোল্লা।

বৃহস্পতিবার রাতে এই ঘটনায় মাদ্রাসার পক্ষ থেকে মীমাংসার প্রস্তাব নিয়ে সদর থানায় আসেন মূল অভিযুক্তসহ কয়েক জন। পরে পুলিশ মাদ্রাসা শিক্ষক ইউসুফ মোল্লা, হাজী ইলিয়াস ও আবুল বাসারের নামে হত্যা মামলা দিয়ে তাদের গ্রেপ্তার করেন। শুক্রবার তাদের কারাগারে পাঠানো হয়।

নিহত আসিফের বাবা আনোয়ার হোসেন বলেন, ৫০০ টাকা হারানোর ঘটনা নিয়ে তার ছেলেকে মারধর করেন। এরপর ছেলে মারা গেলেও তাকে জানায়নি মাদ্রাসা কর্তৃপক্ষ। বুধবার বিকেলে ফোনে তাকে জানানো হয় আসিফ অসুস্থ, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসে দেখেন ছেলে মারা গেছে। মারা যাওয়ার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। তিনি এদের বিচার চান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম জানান, গাছবাড়িয়া কওমী মাদ্রাসার ছাত্র আসিফ হত্যার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।


মাদারীপুর/বেলাল রিজভী/বকুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘অভিযান চলছে, অব্যাহত থাকবে’

২০১৯-১১-১৪ ১১:০০:৪৬ পিএম

‘৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসবে’

২০১৯-১১-১৪ ১০:৫৭:১৯ পিএম

‘পয়ঃবর্জ্য সমস্যা নয় সম্পদ’

২০১৯-১১-১৪ ৯:৫৮:১৮ পিএম

রেল দুর্ঘটনা : মন্দবাগে তদন্ত দল

২০১৯-১১-১৪ ৯:৪৮:৩৯ পিএম