থ্রি-হুইলার চলার দাবি চালকদের

প্রকাশ: ২০১৯-১১-১৪ ৭:৪২:৫৬ পিএম
জেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে অটোভ্যান, ভটভটিসহ বিভিন্ন থ্রি-হুইলার চলাচলে বাধা তুলে নেওয়ার দাবিতে ঘণ্টাব্যাপী পাবনা-নাটোর মহাসড়ক অবরোধ করে রাখে থ্রি-হুইলার চালকরা।

বৃহস্পতিবার উপজেলার রাজাপুর বাজার এলাকায় অবরোধ কর্মসূচি পালন করে। এতে করে এই রুটে চলাচলকারী সব পরিবহন বন্ধ হয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ ও থ্রি-হুইলার চালক নেতাদের মধ্যস্থতায় অবরোধ তুলে নেওয়া হয়।

অবরোধকারীদের অভিযোগ করে বলেন, নাটোর থেকে দেশের দক্ষিণাঞ্চলে প্রবেশের একমাত্র রুট নাটোর-পাবনা মহাসড়কে কোন সংযোগ সড়ক বা ফিডার রোড নেই।  অথচ পাশ্ববর্তী নাটোর-ঢাকা রুটের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সাথেই সংযোগ সড়ক রয়েছে।  সেই সড়কে তিন চাকার যানবাহন চলাচল করতে পারলেও দুর্ঘটনা এড়াতে নাটোর-পাবনা মহাসড়কে থ্রি হুইলার চলাচল বন্ধ করা হয়েছে। এতে তারা প্রায় কর্মহীন হয়ে পড়েছেন। এ সময় দক্ষিণাঞ্চল থেকে নাটোর-রাজশাহী ও নাটোর-বগুড়া রুটে এবং উত্তরাঞ্চল থেকে নাটোর হয়ে কোন গাড়ি দক্ষিণাঞ্চলে প্রবেশ করতে পারেনি।  মহাসড়ক রেখে আঞ্চলিক সড়কে যাত্রী বহন করে দিনান্তে তাদের জমার টাকা উঠে না।  তাই সংযোগ সড়ক তৈরির পূর্ব পর্যন্ত মহাসড়কে চলাচলে অনুমতি চান তারা। এই দাবিতেই তারা অবরোধ কর্মসূচি পালন করে।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, থ্রি হুইলার চালকরা তাদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ করে। পরে আলোচনার আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।


নাটোর/আরিফুল/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ছাগলদের হাতে ইউটিউব : শাওন

২০১৯-১২-০৮ ৮:০৪:৪৭ পিএম

পর্দা উঠল বঙ্গবন্ধু বিপিএলের

২০১৯-১২-০৮ ৮:০৩:২৫ পিএম

আর্চারিতে ছক্কা হাঁকাল বাংলাদেশ

২০১৯-১২-০৮ ৬:৩৪:৫৮ পিএম