স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ স্বামী কারাগারে

প্রকাশ: ২০১৯-১১-১৪ ৭:৫৫:১২ পিএম
জেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

সুনামগঞ্জে স্ত্রীর নিকট যৌতুকের দাবিতে নির্যাতন মামলার আসামি পুলিশ কনস্টেবল গোলাম রাব্বানীর (২৬) জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ নারী ও শিশু ট্রাইব্যুনাল বিচারক জাকির হোসেন এ আদেশ দেন। রাব্বানী সিলেট জেলা পুলিশ লাইনে কর্মরত আছেন।

মামলার সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১৮ অক্টোবর সদর উপজেলার সুরমা ইউনিয়নের বাণীপুর গ্রামের আব্দুস শহীদের ছেলে গোলাম রাব্বানীর সঙ্গে একই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রোমানা ইয়াসমিনের বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে একটি ছেলে সন্তান হয়। তার বয়স এখন ৩ বছর ৮ মাস। এক পর্যায়ে রোমানার স্বামী পুলিশ কনস্টেবল গোলাম রাব্বানী তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন এবং বিভিন্ন সময়ে যৌতুক দাবি করেন। এছাড়াও রোমানার বাবার বাড়ি থেকে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য ২ লাখ ৫০ হাজার টাকা যৌতুক দাবি করেন তিনি।

টাকা দিতে না পারায় গত ১৯ জুন রাতে রোমানাকে বাসায় শারীরিকভাবে নির্যাতন করেন রাব্বানী। এরপর শিশু সন্তানসহ রোমানাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। এসব ঘটনায় রোমানা বাদী হয়ে গত ২৪ জুন ২০১৯ সালে সুনামগঞ্জ নারী ও শিশু ট্রাইব্যুনাল আদালতে যৌতুকের মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আশেক সুজা মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।


সুনামগঞ্জ/আল আমিন/হাকিম মাহি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হলো না জেতা, পেল না ৩২ লাখ টাকা

২০১৯-১২-০৯ ১২:০১:৪৪ এএম

ভারতকে উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

২০১৯-১২-০৮ ১১:১৩:১৩ পিএম

বাংলাদেশের পদকের সেঞ্চুরি

২০১৯-১২-০৮ ১১:০৯:০২ পিএম

টি-টোয়েন্টির চূড়ায় কোহলি

২০১৯-১২-০৮ ১০:৪৯:৩৬ পিএম

‘গবেষণায় চিকিৎসকদের মনোযোগ কম’

২০১৯-১২-০৮ ১০:৪২:৫১ পিএম