ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যশোর সদর উপজেলা ও পৌরসভায় আ’লীগের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোর সদর উপজেলা ও পৌরসভায় আ’লীগের নতুন কমিটি

শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে যশোর সদর উপজেলা ও সদর পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলায় মোহিত কুমার নাথ সভাপতি ও শাহারুল ইসলাম সাধারণ সম্পাদক; পৌরসভায় অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ সভাপতি ও মাহমুদ হাসান বিপু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

দুটি ইউনিটে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার প্যানেল থেকে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার শহরের ঈদগাহ ময়দানে প্রথম অধিবেশন শেষে পৌর কমিউনিটি সেন্টারে দুটি ইউনিটে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, সদর উপজেলা কমিটির ৫৩৩ জন কাউন্সিলরের মধ্যে ৫৩২ জন ভোটধিকার প্রয়োগ করেন। মোহিত কুমার নাথ ২৯০ ভোগ পেয়ে দ্বিতীয়বার নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মেহেদী হাসান মিন্টু ২৩৬ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে শাহারুল ইসলাম ৩০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আলীমুজ্জামান মিলন পেয়েছেন ২২০ ভোট। ১৬টি ভোট বাতিল হয়।

পৌরসভায় ২৫২ জন কাউন্সিলরের মধ্যে ২৩৪ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ১৪৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী কামাল হোসেন পেয়েছেন ৯৭ ভোট। সাধারণ সম্পাদক পদে মাহমুদ হাসান বিপু ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী লুৎফুর কবির বিজু ৭৭ ও আজহার হোসেন স্বপন ৪৯ ভোট পেয়েছেন।

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।    

 

যশোর/সাকিরুল কবীর রিটন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়