গ‌্যাস লাইন বিস্ফোরণে ভবন ধস, ৭ জনের মৃত‌্যু

প্রকাশ: ২০১৯-১১-১৭ ১০:০৫:৩২ এএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

চট্টগ্রামে পাথরঘাটা ব্রিকফিল্ড এলাকায় গ্যাস লাইনে বিস্ফোরণে বাড়ির দেয়াল ধসে সাতজন নিহত হয়েছেন। এসময় দগ্ধ হয়ে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।

রোববার সকাল ৯টার দিকে বিস্ফোরণের এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ফারজানা (৩২) ও তার ছেলে আতিকুর রহমান (১০), সাদিয়া সুলতানা, প্রসান্ত, নুরল ইসলাম, অ‌্যানি বড়ুয়া। এদের মধ‌্যে ফারজানা তার ছেলে আতিকুরকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন। নিহত আরেক জনের পরিচয় এখনো জানা যায়নি।

এই দুর্ঘটনায় আহতরা হলেন- মো. ইউসুফ (৪০), আব্দুল হামিদ (৪০), সন্ধ‌্যা রানী দেবী (৫০), আরিফ (১২), মো. নজির (৬৫), অর্পিতা নাথ (১৬), তিশা গোমেজ (২২), ইসমাইল (৩০), আবু তালেব (৪৫)। তারা সকলেই চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন‌্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে এবং বাড়ির দেয়াল ধসে সাতজন নিহত হয়েছেন। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার রাইজিংবিডিকে জানান, সকাল থেকে বিস্ফোরণে গুরুতর আহত অন্তত ২০ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সাতজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।



চট্টগ্রাম/রেজাউল/বুলাকী


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হল না জেতা, পেল না ৩২ লাখ টাকা

২০১৯-১২-০৯ ১২:০১:৪৪ এএম

ভারতকে উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

২০১৯-১২-০৮ ১১:১৩:১৩ পিএম

বাংলাদেশের পদকের সেঞ্চুরি

২০১৯-১২-০৮ ১১:০৯:০২ পিএম

টি-টোয়েন্টির চূড়ায় কোহলি

২০১৯-১২-০৮ ১০:৪৯:৩৬ পিএম

‘গবেষণায় চিকিৎসকদের মনোযোগ কম’

২০১৯-১২-০৮ ১০:৪২:৫১ পিএম