ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাকা ফেরত দিলেন দালাল

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ১৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাকা ফেরত দিলেন দালাল

লক্ষ্মীপুরে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে ৩৬ জন গ্রাহক থেকে হাতিয়ে নেয়া অতিরিক্ত ১ লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা ফেরত দিয়েছেন দালাল।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের হলরুমে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আয়োজিত সভায় টাকাগুলো ফেরত দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন দুদকের নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক সুবেল আহমেদ, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবীর ও সমিতি বোর্ডের সভাপতি মনিরুল ইসলাম।

দুদক নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয় সূত্র জানায়, একজন বিদ্যুৎ গ্রাহকের অভিযোগের ভিত্তিতে ১১ নভেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে দুদক অভিযান চালায়। গ্রাহকদের তথ্য ও পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে তদন্ত করে ৩৬ জন গ্রাহক থেকে অতিরিক্ত টাকা নেয়ার সত্যতা পাওয়া যায়। পরে চট্টগ্রামের ঠিকাদার স্বপন বড়ুয়ার সহযোগীতায় দালালের কাছ থেকে গ্রাহকের অতিরিক্ত ১ লাখ ৪১ হাজার ৯৮৪ টাকা টাকা আদায় করা হয়।

মঙ্গলবার দুপুরে প্রতি গ্রাহককে ৩ হাজার ৯৮৪ টাকা করে ফেরত দেয়া হয়েছে।

নোয়াখালী আঞ্চলিক সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগের সত্যতা পাওয়ায় প্রত্যেক গ্রাহককে ৩ হাজার ৯৮৪ টাকা  করে ফেরত দেয়া হয়েছে।

 

লক্ষ্মীপুর/ফরহাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়