রংপুরে স্ত্রী ছেলে মেয়ের লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-১২-০৮ ১০:২৬:২৪ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

রংপুর নগরীর বাহার কাছনা এলাকা থেকে রোববার দুপুরে মা, মেয়ে ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী অটোরিকশা চালক আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রাজ্জাক মাদকাসক্ত। এ নিয়ে সংসারে অশান্তি ছিল। বেশ কিছু দিন থেকে একটি অটোরিকশা কিনে দেয়ার জন্য স্ত্রী রত্না ও তার বাবার পরিবারের ওপর চাপ দিচ্ছিল রাজ্জাক। এ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এর জের ধরে রাজ্জাক মেয়ে নেহা (২), ছেলে নিশাত (৮ মাস) ও স্ত্রীকে গলাটিপে হত্যা করে এবং পরে নিজে গলায় ব্লেট চালিয়ে আত্মহত্যার অভিনয় করে।

রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, পারিবারিক কলহের জেরে শনিবার রাতের কোনো এক সময় এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। রাজ্জাককে গ্রেপ্তার করে র‌্যাব হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।

খবর পেয়ে নিহত রত্নার মা, ভাইসহ স্বজনরা ঘটনাস্থলে আসেন। এ সময় সেখানে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

নিহত রত্মার মা আবেদা কান্নাজড়িত কণ্ঠে বলেন, এ ধরনের কাজ কোনো মানুষ করতে পারে না। তিনি হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চান। 

নিহত রত্নার বড় ভাই রশিদ বলেন, ‘‘রাজ্জাক বেশ কিছু দিন থেকে একটি অটো কিনে দেয়ার দাবি করে আসছিল। আমরা ভাইয়ে মিলে ৭০ হাজার টাকা জোগাড় করে তাকে দিয়েছিলাম। এরপর আরো ৩০ হাজার দাবি করলে আমরা কয়েক দিন সময় নেয়। এ জন্য আমার বোন, ভাগ্নে-ভাগ্নিতে হত্যা করলো।’’

রত্নার খালাত বোন শাহনাাজ বেগম জানান, ১০ বছর আগে রাজ্জাক-রত্নার বিয়ে হয়। তারা আগে রংপুর নগরীর স্টেশন পীরপুরে ভাড়া বাসায় থাকত। এরই মধ্যে বনিবনা না হওয়ায় রাজ্জাক স্ত্রীকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করে। পরে তাদের মধ্যে সমঝোতা হওয়ায় প্রথম স্ত্রী রত্নাকে নিয়ে রাজ্জাক বাহার কাছনার দোলা গ্রামে বছর খানেক আগে বাড়ি করে সেখানে বসবাস শুরু করে।

 

রংপুর/নজরুল মৃধা/বকুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রাজামৌলির মুখোমুখি প্রভাস

২০২০-০১-২৭ ১:৫৮:২৭ এএম

রুবেলের কাছে পপি স্পেশাল

২০২০-০১-২৭ ১:০৯:২৭ এএম

বাবুল চিশতির শ্যালকের জামিন

২০২০-০১-২৭ ১:০৪:৩০ এএম

দক্ষিণ আফ্রিকার সামনে বিশাল লক্ষ্য

২০২০-০১-২৬ ১০:৫১:২৮ পিএম

রাজশাহীতে সিআইডির ফরেনসিক ল্যাব

২০২০-০১-২৬ ১০:৪৭:৫৩ পিএম