ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চুরির অভিযোগে গৃহবধূকে নির্মম নির্যাতন

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চুরির অভিযোগে গৃহবধূকে নির্মম নির্যাতন

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নোয়া গ্রামে এক গৃহবধূকে চুরির অভিযোগে লোহার রড দিয়ে পেটানো হয়েছে। নির্যাতনকালে ৯৯৯ নম্বরে ফোন দেয়া হলে পুলিশ তাকে উদ্ধার করে।

নির্যাতিত গৃহবধূ আসমা বেগমের (৩২) স্বামী চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, নোয়া গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের স্ত্রী আসমা বেগমকে গত রোববার বিকেলে প্রতিবেশী শরীফ ডাক্তারের বাড়িতে ডেকে নেয়া হয়। সেখানে শরীফ ডাক্তারের স্ত্রী সীমা আক্তার ও ভাই শাহেদ সরকার টাকা চুরির অভিযোগ তুলে আসমাকে নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে তার কাপড় খুলে লোহার রড ও পেপসির বোতল দিয়ে নির্যাতন চালানো হয়। আসমা জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফিরে এলে পুনরায় তাকে মারধর করতে থাকে।

নজরুল তার স্ত্রীকে বাঁচানোর জন্য ৯৯৯ নম্বরে ফোন করেন। ফোন পেয়ে নবীনগর থানার এএসআই মো. আশরাফ উদ্দিন ঘটনাস্থলে পৌঁছে আসমাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নজরুল জানান, শরীফ ডাক্তার ও তার ভাইদের সঙ্গে দীর্ঘ দিন ধরে তার পারিবারিক বিরোধ আছে। পরিকল্পিতভাবে বাড়িতে ডেকে নিয়ে চুরির অপবাদ দিয়ে আসমাকে নির্যাতন করা হয়।

অভিযুক্তদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। আসমাকে উদ্ধার করা পুলিশের এএসআই আশরাফ উদ্দিন বলেন, আসমা পাঁচ লাখ টাকা চুরি করায় শরীফ ডাক্তারের বাড়ির লোকজন তাকে মারধর করেছেন বলে তারা পুলিশকে জানিয়েছেন।

হাসপাতালের বেডে শুয়ে আসমা বেগম বলেন, ‘‘শরীফ ডাক্তারের ভাইয়ের অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় অনেক দিন ধরে আমার ওপর ক্ষিপ্ত ছিলেন। আমাকে তাদের বাড়িতে ডেকে নিয়ে টাকা চুরির অপবাদ দেয়। পরে লোহার রড, পেপসির বোতল ও রুটি বানানোর বেলুন দিয়ে বেধড়ক পেটায়।’’

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, আসমা বেগমের শরীর ও উরুসহ বিভিন্ন স্থানে গুরুতর মারধরের জখম রয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিৎ রায় বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শরীফ ডাক্তারের পরিবারের পক্ষ থেকে আসমা বেগমের বিরুদ্ধে চুরির অভিযোগ করা হয়েছে, সেটিরও তদন্ত চলছে।


রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়