রিফাত হত্যায় দুই কিশোরের জবানবন্দি

প্রকাশ: ২০২০-০১-২৫ ৪:০৯:০৯ এএম
নরসিংদী প্রতিনিধি | রাইজিংবিডি.কম

নরসিংদীতে রিফাত মিয়া (১৬) হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে দুই কিশোর।

বৃহস্পতিবার রাতে নরসিংদীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইনুদ্দীন কাদিরের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় তারা।

নিহত রিফাত শিবপুরের সাধারচর ইউনিয়নের দক্ষিণ সাধারচর গ্রামের শুক্কুর আলীর ছেলে।

৫ দিন পর নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার ভোরে রিফাতের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় বৃহস্পতিবার বিকালে তিন কিশোরকে আসামি করে শিবপুর থানায় হত্যা মামলা করেন নিহত রিফাতের মা রুনা বেগম।

মামলার বিবরণে জানা গেছে, রিফাতের নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করার পর পুলিশ সন্দেহভাজন এক কিশোরকে আটক করে। ওই কিশোর পুলিশের কাছে স্বীকার করে, আরও দুই কিশোরকে সঙ্গে নিয়ে নিখোঁজের রাতেই রিফাতকে হত্যা করে তারা।

পরে তার দেওয়া তথ্যমতে রিফাতের অর্ধগলিত লাশ দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত পানির ট্যাংক থেকে উদ্ধার করা হয়। পড়নের কাপড় ও লাল জুতা দেখে রিফাতের লাশ সনাক্ত করেন স্বজনরা। হত্যাকাণ্ডে অংশ নেয় ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ুয়া তিন কিশোর। 

আদালতে দেওয়া জবানবন্দিতে ওই দুই কিশোর জানায়, প্রেমঘটিত দ্বন্দ্বের জেরে পূর্বপরিকল্পনা অনুসারে গত শনিবার (১৮ জানুয়ারি) রাত ৮টার দিকে দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের মাঠে রিফাতকে ডেকে নেওয়া হয়। সে সময় রিফাতের সঙ্গে থাকা মাফলার তার গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, হত্যাকাণ্ডে জড়িত অন্য কিশোরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 


হানিফ/নাসিম/বুলাকী

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আগুনে ২২ দোকান পুড়ে ছাই

২০২০-০২-২৫ ১১:২৪:৫৭ এএম

এনু-রুপনের বাড়িতে ৫ সিন্দুক টাকা

২০২০-০২-২৫ ১১:০৭:৪১ এএম

শিল্পকলায় ‘খোয়াবনামা’

২০২০-০২-২৫ ১০:৫০:২৪ এএম