ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চেয়ারম্যান ও আ. লীগ উপদেষ্টার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চেয়ারম্যান ও আ. লীগ উপদেষ্টার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টুর বিরুদ্ধে জিডিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় এই মামলা করেন।

গত ১৪ জানুয়ারি সদর মডেল থানায় এজাহার দায়ের করা হলেও গত ২৩ জানুয়ারি বিকেলে মামলাটি নথিভুক্ত হয়। (মামলা নং-৫৮)।

গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে দুর্বৃত্তদের হামলার ঘটনায় উল্লেখিত দুই আসামি মামলার বাদী আল-মামুন সরকার ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে জড়িয়ে ৭১ টিভি, স্থানীয় এক সাপ্তাহিক এবং অন-লাইন পোর্টালে মানহানিকর, আপত্তিজনক ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদানের অভিযোগে এই মামলা দায়ের করা হয়।

মামলার স্বাক্ষীরা হলেন- জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

মামলার বাদী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার জানান, আসামিদেরকে তাদের বক্তব্য প্রত্যাহার করার জন্য উকিল নোটিশ করেছিলাম। তারা উকিল নোটিশ পেয়ে তাদের জবাব দেননি। তাই তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছি।

মামলার আসামি ও জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম জানান, আমাদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসাবশত এই মামলা দায়ের করা হয়েছে। তারা এই মামলার নিন্দা জানান। আইনিভাবেই মামলা মোকাবেলা করবেন তারা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন মামলার সত‌্যতা স্বীকার করে জানান, আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়