ঝিনাইদহে করোনা প্রতিরোধে পুলিশের অভিযান

প্রকাশ: ২০২০-০৩-২৬ ১১:৫০:৩৭ এএম
ঝিনাইদহ সংবাদদাতা | রাইজিংবিডি.কম

ঝিনাইদহে জেলা পুলিশ করেনা প্রতিরোধে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে পুলিশ শহরের পোস্ট অফিস মোড়, পায়রা চত্তর, হাট খোলা, হামদহসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মানুষকে ঘরে ফেরার আহবান জানান।

এদিকে, জেলা শহরের চাকলা পাড়া ও শৈলকুপা পৌর এলাকার দুইজন স্বাস্থ্য বিভাগের কোয়ারেন্টাইসহ ৫৩৫ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার এসব বিষয় রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন।

জেলার সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, গেল ২৪ ঘণ্টায় ৭৪ জনসহ ৫৩৫ জন প্রবাসী ও তাদের পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তার মধ্যে শৈলকুপা ও শহরের চাকলাপাড়াতে দুজন স্বাস্থ্য বিভাগের অধীনে শিশু হাসপাতাল ও শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে আছেন। আর যাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে সে সব বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে দেওয়া হয়েছে। 

পুলিশ সুপার জানান, করোনা নিয়ে আতঙ্কের কিছু নেই। সকলকে সচেতন হয়ে কাজ করতে হবে। সচেতনতায় সমাজ, দেশকে করোনা থেকে মুক্ত করার প্রত্যয় নিয়ে পুলিশ অভিযানে নেমেছে। জেলা পুলিশের নির্দেশে বৃহস্পতিবার সকাল থেকে থানা ও ডিবি পুলিশ করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করতে যৌথ অভিযান চালায়। যারা অনেকে একত্রিত হয়ে জড়ো হয়ে রয়েছে তাদেরকে বিচ্ছিন্ন করে ঘরে ফেরার আহবান জানানো হচ্ছে।

 

রাজিব/বুলাকী


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অমর হতে চেয়েছিলেন মাইকেল জ্যাকসন

২০২০-০৭-১০ ১১:২৫:২১ এএম