ঝালকাঠিতেও মাইলের পর মাইল হেঁটে গন্তব্যে

প্রকাশ: ২০২০-০৩-২৬ ২:১৪:৩৩ পিএম
ঝালকাঠি সংবাদদাতা | রাইজিংবিডি.কম

দেশের বিভিন্ন স্থানের মতো ঝালকাঠিতেও সরকারি নির্দেশনা না মেনে আসা অব্যাহত রয়েছে মানুষের। দীর্ঘ ছুটি পেয়ে এরা গ্রামের বাড়িতে ছুটে আসছেন।

ঝালকাঠি জেলার মূল প্রবেশ পথ কালিজিরা পয়েন্টে বিভিন্ন পরিবহনে করা আসা যাত্রীদের নামিয়ে গাড়ি ফেরত পাঠানো হচ্ছে। বাধ্য হয়ে সবাইকে পায়ে হেঁটেই মাইলের পর মাইল পথ অতিক্রম করে গন্তব্যে ছুটতে দেখা গেছে।

যাত্রী পরিবহন বন্ধ থাকলেও বিভিন্ন মালবাহী পরিবহন,  ট্রাক, মাহিন্দ্রা করে এ জেলায় মানুষ আসছে এমন সংবাদের পরই ট্রাফিক পুলিশ কালিজিরা পয়েন্টে অবস্থান নেয়। যাত্রী নামিয়ে এসব গাড়ি ফিরিয়ে দেয়। ফলে বিপাকে পড়ে কয়েক হাজার যাত্রী। বাধ্য হয়েই মালামাল মাথায় করে নারী ও শিশুদের সাথে নিয়ে মাইলের পর মাইল অতিক্রম করতে দেখা যায় তাদের।

ঝালকাঠি ট্রাফিক পুলিশের টিআই মো. আল মামুন বলেন, ‘সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিছু মানুষ গণপরিবহন না পেয়ে আলফা, মাহিদ্রাসহ বিভিন্ন যানবাহনে করে কালিজিরা হয়ে ঝালকাঠিতে আসতেছিল।এমন খবরে আমারা কালিজিরা পয়েন্টে অবস্থান নিয়ে সকল ধরনের যানবাহন ফিরিয়ে দিচ্ছি। যেহেতু মানুষের গনজমায়েত করা যাবেনা। তাই উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সকল গাড়ি বন্ধ করে দিয়েছি।'

 

অলোক/টিপু


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মানবিক ওসি

২০২০-০৪-০৫ ১২:১৮:৫৯ এএম

মিরপুরে ৪০ পরিবার পেলেন ত্রাণ

২০২০-০৪-০৫ ১২:১১:৩১ এএম