ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অসুস্থ ফিনল্যান্ডের নাগরিকের দেহে করোনার লক্ষণ নেই

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ২৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসুস্থ ফিনল্যান্ডের নাগরিকের দেহে করোনার লক্ষণ নেই

সিলেট নগরের মীরবক্সটুলা এলাকায় সড়কের পাশে অসুস্থ হয়ে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা ফিনল্যান্ডের নাগরিক মি. মার্কোর (৪৫) দেহে করোনাভাইরাস সংক্রমণের লক্ষণ নেই; এ কারণে শনিবার রাতে তাকে শহীদ সামছুদ্দিন আহমদ হাসপাতাল (সদর হাসপাতাল) থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, শহীদ শামছুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ হাসপাতালের বিভিন্ন বিভাগের চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করছেন। করোনার লক্ষণ না থাকলেও তিনি ডায়াবেটিস ও লিভার রোগজনিত সমস্যায় ভুগছেন।

এ ব্যাপারে ফিনল্যান্ডের দূতাবাসের সঙ্গে যোগাযোগ হয়েছে বলে জানান তিনি।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা জানান, মি. মার্কো প্রায় দুই মাস আগে বাংলাদেশে আসেন। তিনি সিলেটে অবস্থান করছেন দেড় মাস ধরে। তিনি মীরবক্সটুলা এলাকার একটি হোটেলে থাকতেন। হঠাৎ অসুস্থতা অনুভব করলে হোটেল থেকে বের হয়ে হাসপাতালে যাচ্ছিলেন।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে মীরবক্সটুলায় এয়ারটেল কাস্টমার সেন্টারের সামনে আসামাত্র তিনি অজ্ঞান হয়ে যান। খবর পেয়ে পুলিশের একটি দল তাৎক্ষণিক সেখানে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে শহীদ সামছুদ্দিন হাসপাতালের হাসপাতালে নেয়।


সিলেট/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়