ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনা আক্রান্ত ছিলেন মৌলভীবাজারে মারা যাওয়া ব্যক্তি

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ৫ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা আক্রান্ত ছিলেন মৌলভীবাজারে মারা যাওয়া ব্যক্তি

মৌলভীবাজারের রাজনগরে মারা যাওয়া ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন। বিষয়টি রোববার রাতে (৫ এপ্রিল)  নিশ্চিত করেছেন মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ।

তিনি বলেন, ‘ঢাকা থেকে আমাদের বিষয়টি নিশ্চিত করা হয়েছে, রাজনগরে মারা যাওয়া ব্যক্তির কোভিড-১৯ পজিটিভ ছিলো। ফলে এই প্রথম মৌলভীবাজার জেলায় করোনা পজিটিভ শনাক্ত হলো।’

ওই ব্যক্তি শনিবার (৪ এপ্রিল) রাজনগরের টেংরাবাজার ইউনিয়নের আকুয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যান।  তিনি মুদি ব্যবসায়ী ছিলেন।

সিভিল সার্জন ডা. তৌহিদ আহমদ জানান, ওই ব্যবসায়ী কমিউনিটি ট্রান্সমিশনে আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। কারণ সম্প্রতি তার কোনও প্রবাসীর সংস্পর্শে যাওয়ার ইতিহাস নাই।

এদিকে সতর্কতার জন্য পুলিশ ডলা, ভাঙ্গারহাট, সৈয়দনগর, আকুয়া ও গনেশপুর গ্রামকে লকডাউন করেছে।

রাজনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বর্নালি দাস বলেন, বিষয়টি জানার পর আমি, পুলিশ কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবার সাথে আলোচনা করেছি। জরুরি পদক্ষেপ নেওয়ার জন্য বলেছি। আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসেম বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মৃত ব্যক্তি করোনা পজিটিভ হওয়ায় সতর্কতার জন্য পাঁচটি গ্রাম লকডাউন করা হয়েছে।


সাইফুল্লাহ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়