১০০ পরিবার ঈদ উপহার হিলির আনসারের

প্রকাশ: ২০২০-০৫-২৩ ৫:০৯:৫৫ পিএম
হিলি (দিনাজপুর) সংবাদদাতা | রাইজিংবিডি.কম

করোনা ভাইরাসের পরিস্থিতিতে অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে দিনাজপুরের হিলি ১১ আনসার ব্যাটালিয়ন।

আজ শনিবার (২৩ মে) হাকিমপুর (হিলি) উপজেলার ১০০ জন কর্মহীন মানুষকে অত্র ব্যাটালিয়নের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, সেমাই, চিনি ও দুধ।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ১১ আনসার ব্যাটলিয়নের সহকারী পরিচালক আব্দুল মোত্তালেব, কোম্পানি কমান্ডার আনোয়ার জাহেদ ১১ আনসার ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার আনোয়ার জাহেদ রাইজিংবিডিকে বলেন, ‘করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া সমাজের অসহায়, হত-দরিদ্র, দুস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছি আমরা। অসহায়দের মুখে ঈদের হাসি ফুটাতে আমরা আনসার সদস্য আমাদের সামনের ঈদের বরাদ্দকৃত টাকায় ১০০টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। ব্যাটালিয়ন পরিচালক আব্দুল মজিদ মহোদয়ের নির্দেশ অনুযায়ী কর্মহীন মানুষকে সুশৃঙ্খল তৎপরতায় সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়ছে।

তিনি আরও বলেন, পরিস্থিতি মোকাবিলায় সরকারের ঘোষিত লকডাউন বাস্তবায়নে, সামাজিক দূরত্ব ও জনসমাগম এড়াতে আমরা কাজ করছি। ১১ আনসার ব্যাটালিয়নের সদস্যরা সকাল ৬ টা হতে রাত ৮ পর্যন্ত তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে জয়পুরহাট হতে প্রবেশপথ মহিলা কলেজ, গাইবান্ধা হতে প্রবেশপথ হরিহরপুর, বিরামপুর হতে প্রবেশপথ বাসুদেবপুর বিজিবি ক্যাম্প ও চুরিপট্টি মোড় এই চার স্থানে চেকপোস্ট বসানো রয়েছে। তাছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় উপজেলা প্রশাসনকে সার্বক্ষণিকভাবে আমরা সহায়তা করে আসছি।


হিলি (দিনাজপুর)/মোসলেম উদ্দিন/সাজেদ


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

গাজীপুরে আগুনে ১৮ দোকান পুড়ে ছাঁই

২০২০-০৬-০৩ ২:২৮:৪৯ পিএম

ভরা মেঘনা ইলিশ শূন্য

২০২০-০৬-০৩ ১:৫৪:৩২ পিএম