এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা-ছেলে করোনা আক্রান্ত

প্রকাশ: ২০২০-০৫-২৪ ২:৫০:১৪ এএম
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম | রাইজিংবিডি.কম

করোনা আক্রান্ত হয়ে বড় ভাইয়ের মৃত্যুর পর এবার এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা এবং ছেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৩ মে) রাতে চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। তাদের দুজনকেই আইসিইউ অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করে জানান, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই ও পরিবারের এক নারী সদস্য চার দিন আগেই করোনা আক্রান্ত হন। এদের মধ্যে দুই ভাইকে বৃহস্পতিবার চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সবার বড় ভাই এস আলম গ্রুপ এবং এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম (৬২) মারা যান শুক্রবার রাতে।

শনিবার এই পরিবারের আরো দুই সদস্য- চেয়ারম্যানের মা চেমন আরা বেগম (৮৫) এবং সন্তান আহসানুল আলম মারুফ (২৫) এর নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে। পারবারিক সিদ্ধান্তে তাদের অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে শনিবার চট্টগ্রামের করোনা নমুনা পরীক্ষার চারটি ল্যাবে চট্টগ্রাম মহানগরী ও জেলায় সর্বমোট ১৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। চারটি ল্যাবে মোট ৫১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বিআইটিআইডিতে ২৪৬টি, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৪০টি, ভেটেরেনারি বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫০টি এবং কক্সবাজার মেডিক্যাল কলেজে ১৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬৬টি নমুনা করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে চট্টগ্রাম মহানগরী এলাকায় ১৪৬ জন এবং জেলার বিভিন্ন উপজেলায় ২০ জন করোনা আক্রান্ত হয়েছে।

সব মিলিয়ে এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬৪৫ জন। এদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ৫২ জন। হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ১৫০ জন।

 

রেজাউল করিম/সনি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিশ্ব তামাকমুক্ত দিবস আজ

২০২০-০৫-৩১ ১২:৪২:০৮ এএম

ইতালিতে আবারও বাড়ছে করোনায় ‍মৃত্যু

২০২০-০৫-৩০ ১১:৫৪:০৮ পিএম

গণপরিবহনে কড়াকড়ি

২০২০-০৫-৩০ ১১:২৫:৪১ পিএম