সুন্দরবন-৮ ল‌ঞ্চের সুপারভাইজার আটক, জ‌রিমানা

প্রকাশ: ২০২০-০৬-০১ ৯:১৫:১১ এএম
পটুয়াখালী সংবাদদাতা | রাইজিংবিডি.কম

অ‌তি‌রিক্ত যাত্রীবহ‌নের দা‌য়ে পটুয়াখালী থে‌কে ঢাকাগামী সুন্দরবন-৮ ল‌ঞ্চের সুপারভাইজার‌কে ২০হাজার টাকা জ‌রিমানা ক‌রা হয়েছে। অনাদা‌য়ে ২ মা‌সের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

রোববার (৩১ মে) সন্ধ্যায় পটুয়াখালী লঞ্চঘা‌ট প‌রিদর্শ‌নে এসে এ রায় প্রদান ক‌রেন পটুয়াখালীর নির্বা‌হী ম্যা‌জি‌স্ট্রেট মোঃ মাহবুবুল ইসলাম।  এসময় জ‌রিমানার টাকা দি‌তে অপারগতা প্রকাশ কর‌লে সুপারভাইজার আ‌নোয়ার হো‌সেন‌কে আটক ক‌রে নি‌য়ে যাওয়া হয়।

নির্বা‌হী ম্যা‌জি‌স্ট্রেট মাহবুবুল ইসলাম জানান, মহামা‌রি ক‌রোনাভাইরাস সংক্রমণ প্র‌তি‌রো‌ধে সরকারি নি‌র্দেশনা অনুযায়ী স্বাস্থ্য‌বি‌ধি না মে‌নে সুন্দরবন-৮লঞ্চ‌টি অ‌তি‌রিক্ত যাত্রী বহন কর‌ছিল।  এ কার‌ণে লঞ্চের সুপারভাইজার‌কে জ‌রিমানা করা হয়।

এর আ‌গে দুপুর থে‌কে লঞ্চ‌টি‌তে স্বাস্থ্য‌বি‌ধি না মে‌নেই যাত্রী উঠা‌নো হয়।

স‌রেজ‌মি‌নে দেখা যায়, লঞ্চ‌টির ধারণ ক্ষমতা ৭২৭ জন কিন্তু যাত্রী অ‌নেক বে‌শি।  তাছাড়া সামা‌জিক দূরত্ব বজায় রাখার কোন নিয়ম ল‌ঞ্চের ডে‌কে (নীচ তলা ও দোতলা) দেখা যায়‌নি।  যাত্রী সাধারণ যে যার মত ক‌রে চাদর বি‌ছি‌য়ে ব‌সে শু‌য়ে খোশ গল্প‌তে মে‌তে ছিলেন।  অ‌নে‌কে মি‌লে লুডু তাস খেল‌ছিলেন।  দুপু‌রের খাবার খা‌চ্ছিলেন।  অর্থাৎ সব‌কিছুই  ছিল সেই  পুর‌নো চি‌ত্র।

এসময় পা‌শের প্রিন্স অব রা‌সেল লঞ্চ‌টি‌তেও একই চিত্র দেখা গে‌ছে।

 

বিলাস/টিপু


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

চিংড়িতেও করোনা!

২০২০-০৭-১০ ৬:২০:২৮ পিএম

গাজীপুরে করোনা রোগী বেড়ে ৩৮২৯

২০২০-০৭-১০ ৫:৩৬:৩৬ পিএম