ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় আ.লীগ নেতার মৃত‌্যু

প্রকাশ: ২০২০-০৬-০৪ ১০:৩৭:১৭ পিএম
ঝিনাইদহ সংবাদদাতা | রাইজিংবিডি.কম

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় স্থানীয় ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলাপ শেখ (৫০) নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের ভুলাই শেখের ছেলে।

বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। এসময় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুর ইসলাম আহত হয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, জেলা সদরের হরিশংকুর ইউনিয়নের যুবলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান মাসুম বিল্লাহ এবং সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা খন্দকার ফারুকুজ্জামান ফরিদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কোন্দল চলে আসছিলো।

তারই জের ধরে আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হরিশংকরপুর গ্রামে বিয়ের দাওয়াত খেয়ে আলাপ শেখ ও নুর ইসলাম স্থানীয় হরিশংকরপুর বাজারে যাচ্ছিলেন। পথে মিয়া বাড়ি মোড়ে পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

স্থানীয়রা তাদেরকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলাপ শেখের মৃত্যু হয়। আহত নুর ইসলাম চিকিৎসাধীন রয়েছেন।

ওসি এমদাদুল হক আরও জানান, এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


রাজিব হাসান/সনি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০২০-০৭-০৭ ৮:৩৬:৩৪ এএম

আমার দেখা টোকিও (পর্ব-৬)

২০২০-০৭-০৭ ৭:৫৬:৪৫ এএম