৮ ফুট উচ্চতার সুবোলের পাশে চেয়ারম্যান-ইউএনও

প্রকাশ: ২০২০-০৬-০৫ ৯:৫৩:০১ পিএম
কুষ্টিয়া সংবাদদাতা | রাইজিংবিডি.কম

কুষ্টিয়ার দৌলতপুরের সেই দীর্ঘ মানব সুবোলের পাশে দাঁড়িয়ে সহায়তার হাত বাড়িয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) । উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে তাঁরা দীর্ঘমানব সুবোলের বাড়িতে গিয়ে তার অসুস্থতার খবর নেন এবং তার চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এর আগে গত ০২ জুন কুষ্টিয়ার রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সুবোলের চিকিৎসার জন্য আশ্বাস দেওয়া হয়।

অতিরিক্ত উচ্চতা হওয়ার কারণে নানা শারীরিক সমস্যায় ভুগছেন। ব্রেন টিউমার ছাড়াও তার শরীরের বিভিন্ন অংশ ফোলা। এ কারণে ঠিকমত চলাফেরা করতে পারে না। লাঠিতে ভর দিয়ে চলাচল করে। ঘরে ঢুকতে ও বের হতেও তার সমস্যা। এছাড়া তাকে একমাত্র হোমিওপ্যাথি চিকিৎসা ছাড়া কোনো চিকিৎসা দেওয়া হয়নি।

এদিকে বিভিন্ন গণমাধ্যমে সুবোলের এমন অবস্থার সংবাদ প্রচার করা হলে বৃহস্পতিবার বিকেলে সুবোলের বাড়ীতে যান উপজেলা চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন ও উজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। সুবোলের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামে।

সুবোলের বাবা ইউনুস আলী জানান, বিভিন্ন গণমাধ্যমে আমার ছেলের খবর প্রচার হয়। এর পরে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের লোকজন এসে সহযোগিতার কথা বলেছেন। বৃস্পতিবার উপজেলা চেয়ারম্যান নগদ টাকা দিয়ে গেছেন। সেই সঙ্গেইউএনও সুবোলের চিকিৎসার জন্য আশ্বাস দিয়েছেন।


কাঞ্চন কুমার/সাজেদ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ