হবিগঞ্জের নদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

প্রকাশ: ২০২০-০৬-০৬ ১:১৫:০৭ পিএম
হবিগঞ্জ প্রতিনিধি | রাইজিংবিডি.কম

হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় বজ্রপাতে ৩ জন মারা গেছেন।আহত হয়েছেন ৩ জন। শনিবার (৬ জুন) সকালে তারা বজ্রপাতের শিকার হন।

শনিবার সকালে আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের রনিয়া গ্রামের ৫ জন একসাথে নদীতে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতের শিকার হন। এ সময় বজ্রপাতে রনিয়া গ্রামের মৃত মালিক মিয়ার ছেলে মারফত আলী (১৭)  ও আবেদ আলীর ছেলে রবিন মিয়া (১৭) ঘটনাস্থলেই মারা যান।

আহত হন একই গ্রামের মৃত মো. মন্নর আলী মিয়ার ছেলে মাহাবুর মিয়া (১৩), মফিজ মিয়ার ছেলে পলাশ মিয়া (১৫) ও ইছাক মিয়ার ছেলে আলামিন মিয়া (১৮)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাঈমা খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সরকারিভাবে নিহত ও আহতদের পরিবার অনুদান পাবে।

একই সময়ে নদীতে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতে মারা যান শায়েস্তাগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে আছকির মিয়া (৫৫)।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, তাৎক্ষণিক নিহতের খোঁজ খবর নেওয়া হয়েছে। নিহত ব্যক্তির পরিবারকে সরকারিভাবে আর্থিক অনুদান প্রদান করা হবে।

 

মামুন/টিপু


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০২০-০৭-০৭ ৮:৩৬:৩৪ এএম

আমার দেখা টোকিও (পর্ব-৬)

২০২০-০৭-০৭ ৭:৫৬:৪৫ এএম