ব্রাহ্মণবাড়িয়ায় মাস্ক না পরায় ৬৫ জনকে জরিমানা

প্রকাশ: ২০২০-০৬-০৬ ১০:০৩:৩০ পিএম
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা | রাইজিংবিডি.কম

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্ধারিত মাস্ক ব্যবহার না করে চলাচল এবং সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ভঙ্গ করার দায়ে ৬৫ জন ব্যক্তিকে ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত সদর উপজেলার পৌর এলাকার বিভিন্ন স্থানে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে পৃথক ভ্রাম্যমাণ আদালত চলাকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, কিশোর কুমার দাস, সন্দ্বীপ তালুকদার ও সঞ্জীব সরকারসহ সদর থানার পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেওয়া সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া বলেন, সরকার কর্তৃক নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে বাব বার বলা হচ্ছে। কিন্তু তারা মাস্ক না পরেই বাহিরে ঘুরে বেড়াচ্ছে অনেকেই। আজ সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত সদর উপজেলার পৌরশহরের বিভিন্ন স্থানে মাস্ক ব্যবহার না করে চলাচল এবং সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে না চলার কারণে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫ এর ১(খ) ধারা লংঘনের দায়ে পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৬ টি মামলায় ৬৫ জন ব্যক্তি ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।



ব্রাহ্মণবাড়িয়া/মাইনুদ্দীন রুবেল/সাজেদ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মকবুলা মনজুর আর নেই

২০২০-০৭-০৪ ১২:২২:২০ এএম

কিশোরগঞ্জ পৌর মেয়র করোনায় আক্রান্ত

২০২০-০৭-০৩ ১১:০০:৪৬ পিএম

কাতার থেকে ফিরলেন ৩৮৫ বাংলাদেশি

২০২০-০৭-০৩ ১০:৪৮:১০ পিএম