ঢাকায় ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশিপ করবে ‘স্পোর্টস সাস্ট’

প্রকাশ: ২০১৯-০৯-০৬ ১০:৪৬:৩০ এএম
মাসুদ আল রাজী | রাইজিংবিডি.কম

শাবিপ্রবি সংবাদদাতা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া বিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ের বাইরে আয়োজন করতে যাচ্ছে স্পোর্টস সাস্ট ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশীপ ২০১৯। আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর দুই দিনব্যাপী ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে, চলবে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। স্পোর্টস সাস্টের নিজস্ব ওয়েবসাইট sportssust.com/registration এ রেজিস্ট্রেশন করা যাবে।

গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন স্পোর্টস সাস্টের সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া।

এ সময় তিনি লিখিত বক্তব্যে বলেন, ‘আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর দুই দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতা ন্যাশনাল হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ৩২ টি টিম এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতিটি বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ তিনটি টিম অংশগ্রহণ করতে পারবে। প্রতিটি টিমের রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার টাকা।’

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, ‘আগামী ২৮ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। যেখানে চ্যাম্পিয়ন দলের প্রাইজমানি ৫০ হাজার টাকা ও রানার আপ দল ৩০ হাজার টাকাসহ সর্বমোট ১ লক্ষ টাকার অধিক পুরস্কার ধার্য করা হয়েছে। টুর্নামেন্টের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।’


রাইজিংবিডি/শাবিপ্রবি/৬ সেপ্টেম্বর ২০১৯/মাসুদ আল রাজী/হাকিম মাহি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শেষ ভালোর প্রত্যাশায়

২০১৯-০৯-২০ ১:২৯:০৭ এএম

খালেদের বিরুদ্ধে মাদকের আরেক মামলা

২০১৯-০৯-১৯ ১১:৩১:১৬ পিএম