ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ২১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। শনিবার সকালে ক্যাম্পাসের ফুটবল মাঠে বঙ্গবন্ধু কাপ আন্তবিভাগীয় টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন উর রশীদ আসকারী টুর্নামেন্টটির উদ্বোধন করেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আব্দুল লতিফ, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবুর রহমান, ছাত্র উপদেষ্টা ড. পরেশ চন্দ্র বর্মণ এবং শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. রশীদ আসকারী বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ২০২০ এর পয়লা জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সারা বছরব্যাপী রকমারি ও তাৎপর্যপূর্ণ প্রাসঙ্গিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে উৎযাপন করবো। তারই ট্রায়াল হিসেবে আমাদের এ আন্তবিভাগ ও আন্তহল প্রতিযোগিতা জাতির পিতা বঙ্গবন্ধুর স্মৃতির উদ্দেশ্যে নিবেদিত হল এবং বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট হিসেবে এটা ঘোষিত হলো।’

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ‌্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং সমাজকল্যাণ বিভাগের মধ্যকার খেলার মাধ্যমে আজ এই টুর্নামেন্ট শুরু হয়েছে। শারীরিক শিক্ষা বিভাগ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ৩৩টি বিভাগই এই খেলায় অংশগ্রহণ করবে।


ইবি/মাথিয়া ঐশী/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়