ভূত আতঙ্কে ছাত্রীরা

প্রকাশ: ২০১৯-১১-০৭ ৬:২৪:১৯ পিএম
বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | রাইজিংবিডি.কম

ভূত আতঙ্কে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক শিক্ষার্থীরা। কিছুদিন আগেই ছাত্রীদের জন্য এ হলটি চালু হয়েছে।

এর আগে এই হলের ক্যান্টিন বয় বাপ্পি ও বাবুর্চি রিপন হল ছেড়ে চলে যান। জানা যায়, ভূত আতঙ্কই ছিল তাদের যাওয়ার মূল কারণ। যাওয়ার আগে ক্যান্টিন বয় বাপ্পি হলে ভূত আছে বলে সবাইকে অবহিত করেন। পরবর্তী সময়ে আতঙ্কগ্রস্ত হয়ে হল ছাড়েন বাবুর্চি রিপন।

শিক্ষার্থীদের ভূত আতঙ্কের খবর জানতে পেরে বঙ্গমাতা হল প্রভোস্ট মো. শাহীন কাদির ভূঁইয়া গত ৫ নভেম্বর হলে হুজুর ডেকে মিলাদ ও দোয়ার ব্যবস্থা করেন। হলের সকল শিক্ষার্থীই যখন বিষয়টি জেনে যায়, তখন সবার উপর আতঙ্ক আরও চড়া হয়ে উঠে।

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের দ্বিতীয় বর্ষের ও বঙ্গমাতা হলের আবাসিক শিক্ষার্থী প্রমি রহমান বলেন, ‘হলে ভূত আছে এমন গুঞ্জন ভাসছে বেশ কিছু দিন ধরে। এর মধ্যে হুজুর এনে দোয়া ও মিলাদ করার পর সকলেই বিষয়টি জানে এবং তারপর থেকে আতঙ্ক আমাদের আরও বেশি গ্রাস করে।’

এবিষয়ে জানতে চাইলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট মো. শাহীন কাদির ভূঁইয়া বলেন, ‘কারো রুমের সামনে অন্য রুমের ছাত্রী হাঁটলেও তারা অন্য কিছু হাঁটে বলে মনে করে। হলের আবাসিক শিক্ষার্থীদের এমন আতঙ্কের কথা জানতে পেরে আমরা হলে হুজুর ডেকে মিলাদ ও দোয়ার ব্যবস্থা করেছি।’

 

নোবিপ্রবি/আহমেদ ফাহিম/হাকিম মাহি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এক কাপ চায়ের জন্য মৃত্যু ঝুঁকি!

২০১৯-১১-১৯ ৮:৩৪:১০ এএম

হামলার নেপথ্যে কারা?

২০১৯-১১-১৯ ৮:২৫:৩৯ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-১৯ ৮:২২:০১ এএম

লবণের দাম বাড়ানোর গুজবে আটক ৪

২০১৯-১১-১৯ ১:১৮:৪৪ এএম

সিলেটে লবণ নিয়ে হুলস্থুল!

২০১৯-১১-১৯ ১২:৪৯:২৩ এএম

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ

২০১৯-১১-১৯ ১২:১৫:৩৯ এএম

রাঙামাটিতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

২০১৯-১১-১৮ ১১:৫১:৫৯ পিএম

নিতিন ও মারালগো চ্যাম্পিয়ন

২০১৯-১১-১৮ ১০:১৭:২২ পিএম