ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১০ হাজার পিপিই নিয়ে স্বাস্থ্যকর্মীদের পাশে ইবির শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ২৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০ হাজার পিপিই নিয়ে স্বাস্থ্যকর্মীদের পাশে ইবির শিক্ষার্থী

করোনা চিকিৎসায় স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষার কথা ভেবে এগিয়ে এসেছেন মোহাম্মদ মহসিন নামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক এক শিক্ষার্থী।

তিনি ১০ হাজারেরও বেশি পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) নিয়ে দাঁড়িয়েছেন তাদের পাশে। বিনামূল্যে বিতরণের জন্য নিজের কারখানায় এসব পিপিই প্রস্তুত করেছেন তিনি।

মোহাম্মাদ মহসিন ইবির ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ম্যানেজমেন্ট বিভাগের ১৯৮৬-৮৭ শিক্ষাবর্ষের সাবেক শিক্ষার্থী। পেশাগত জীবনে তিনি ‘রোমো ফ্যাশন ট্যুডে লিমিডেট’ নামক একটি গার্মেন্টস শিল্পের চেয়ারম্যান। পাশাপাশি বর্তমানে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতির দ্বায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে মোহাম্মাদ মহসিন তার অনুভূতি প্রকাশ করে বলেন, ‘দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে ডাক্তারদের ভূমিকা সব থেকে গুরুত্বপূর্ণ। তাদের নিরাপত্তায় রাষ্ট্রীয়ভাবে এটির (পিপিই) সম্পূর্ণ সাপোর্ট দেওয়া সম্ভব না। তাই ব্যক্তি উদ্যোগে আমাদের সামর্থ্য অনুযায়ী ডাক্তার-নার্সদের পাশে দাঁড়ানো উচিৎ। আমার ক্ষুদ্র সামর্থ্য অনুসারে যতটুকু সম্ভব স্বাস্থকর্মীদের পাশে দাঁড়িয়েছি।’


ইবি/নাহিদ/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়