চট্টগ্রামে ২০০ পরিবারকে খাদ্য দিলো ‘হোপ ফাউন্ডেশন’

প্রকাশ: ২০২০-০৫-২১ ৩:৫২:২১ পিএম
বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | রাইজিংবিডি.কম

করোনা পরিস্থিতিতে ২০০টি মধ্যবিত্ত পরিবারের নিকট নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন ‘হোপ ফাউন্ডেশন’।

সম্প্রতি হোপ ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনাকালীন সহযোগিতার অংশ হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয় হোপ ফাউন্ডেশনের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী সদস্যরা।

এ কার্যক্রমে জীবনের ঝুঁকি নিয়ে সংগঠনের হয়ে মাঠে কাজ করেছেন নাজমুল ইসলাম অনিক, জাহিদুল ইসলাম, পুষ্পিতা চৌধুরী, আমান, ওমর ফারুক, শাহনেওয়াজ জয়, মুক্তা দত্ত, এ এম আসিফ। হোপ ফাউন্ডেশনের এই কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করেন হাসনাত মাঈনুদ্দীন, সাইফুল ইসলাম, আশরাফুল আলম সিদ্দিকী ও মিসবাহ উদ্দিন বিপু।

এ বিষয়ে হাসনাত ও সাইফুল বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই আমরা এই মানবিক উদ্যোগ হাতে নিয়েছি, যার পৃষ্ঠপোষকতা করছে হোপ ফাউন্ডেশন। সমাজের বিত্তবানদের উচিৎ দেশের এই সংকটকালীন মুহূর্তে এগিয়ে আসা। হোপ ফাউন্ডেশন যে কার্যক্রম হাতে নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। এতে সার্বিকভাবে আমাদের সহযোগিতা থাকবে। তাদের এ কার্যক্রম এ শরীক  তে চাইলে যোগাযোগ করতে পারেন-০১৬৭৭২৫১৪০৪ নম্বরে।

এই কার্যক্রম নিয়ে হোপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইমরান সাঈদ রবিন বলেন, ‘আমরা সত্যিই কৃতজ্ঞ আমাদের হোপার্সদের প্রতি। করোনাভাইরাস থেকে কবে মুক্তি পাবো আমরা, সেটা একমাত্র আল্লাহই জানেন। আমরা সেচ্ছাসেবকরা করোনার প্রতিষেধক বানাতে সক্ষম নই, তবে আমরা সাধারণ মানুষের ক্ষুধা লাঘবে সক্ষম হবো, যদি করোনাকালীন সময়ে  সমাজের বিত্তবানরা আমাদের সাথে এগিয়ে আসে।’


নোবিপ্রবি/ফাহিম/মাহি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘চার্চে যাবেন না, এটা মৃত্যুফাঁদ’

২০২০-০৫-২৯ ৩:০৬:২২ পিএম

‘দুই ভাই ফান্দে’

২০২০-০৫-২৯ ৩:০১:০৭ পিএম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

২০২০-০৫-২৯ ২:০৩:১৮ পিএম