ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জবিসাকের ভার্চুয়াল সাংস্কৃতিক প্রতিযোগিতা

বিশ্ববিদ‌্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
জবিসাকের ভার্চুয়াল সাংস্কৃতিক প্রতিযোগিতা

মুজিবশতবর্ষ উপলক্ষে করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সচেতন করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র ভিন্নধর্মী এক আয়োজন করেছে।

করোনাভাইরাস সংক্রমণ রোধে জবিসাক সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দিয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সৃজনশীলতা বৃদ্ধির মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।

আবৃত্তি, গান, অভিনয়, বক্তৃতা, পোস্টার ও স্থিরচিত্র এই পাঁচটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা হবে। একজন প্রতিযোগী সর্বোচ্চ ৩টি বিভাগে অংশগ্রহণ করতে পারবেন।

১৬ থেকে ৩০ জুলাই পর্যন্ত এই প্রতিযোগিতা শেষে প্রতি বিভাগ থেকে সেরা তিনজন করে মোট ১৫ জনকে পুরস্কার দেওয়া হবে। এছাড়া মুজিবশতবর্ষকে কেন্দ্র করে অংশগ্রহণকারী সেরা ১০০ জন শিক্ষার্থী সামাজিক সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহণের সনদপত্র পাবেন।

সংগঠন সূত্রে জানা যায়, করোনা ও সচেতনতার সাথে সম্পৃক্ত বিষয়কে উপজীব্য করে অংশগ্রহণকারীকে তার নিজ ইভেন্ট ফুটিয়ে তুলতে হবে। প্রতি বিভাগে অংশগ্রহণকারীকে তার বিভাগ সংশ্লিষ্ট বিষয়ের উপস্থাপনা নিজের ফেসবুক টাইমলাইনে আপলোড করতে হবে এবং আপলোড করার সময় হ্যাশট্যাগ #জগন্নাথ_বিশ্ববিদ্যালয়_সাংস্কৃতিক_কেন্দ্র #করোনা_সময়_প্রতিযোগিতা ব্যবহার করতে হবে ও ইভেন্টের নাম উল্লেখ করতে হবে।


জবি/অনিক/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়