ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইশরাকের ইশতেহার ২৭ জনুয়ারি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইশরাকের ইশতেহার ২৭ জনুয়ারি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন আগামী ২৭ জানুয়ারি তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

শুক্রবার ৪৬ নং ওয়ার্ডের ফরিদাবাদ (জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম) মাদ্রাসায় জুম্মার নামাজ আদায় শেষে সাংবাদিকদের প্রশ্নে ইশরাক হোসেন বলেন, ‘আগামী ২৭ জানুয়ারি আমার নির্বাচনী ইশতেহারের দিন ঠিক করেছি।’

প্রতিদিনই ঢাকাবাসীর জন্য নানা পরিকল্পনা নিয়ে কথা বললেলও প্রতিপক্ষরা হয়তো তা শুনছে না উল্লেখ করে ইশরাক বলেন, ‘আমি যে প্রত্যেকদিন কথা বলছি, বক্তব্য দিচ্ছি, আমার প্রতিপক্ষের লোকেরা বিন্দুমাত্র ধারণা রাখে না। কারণ, তারা ব্যর্থ। গত ১৩ বছর ধরে তাদের দল ক্ষমতায়, গত নয় বছর ধরে নগরের দায়িত্বে আছেন কিন্তু নগরের কোনো পরিবর্তন করতে পারেনি। পরিবর্তন করতে পারবে বলেও মনে হয় না। তারা জবাব দেয়ার প্রয়োজন মনে করেন না। কারণ, তারা জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় আসেনি।’

শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে সাদেক হোসেন খোকা দেশের মাটিতে শেষ নিশ্বাস ত্যাগ করতে পারেনি অভিযোগ করে খোকা পুত্র বলেন, ‘‘আজ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ছেলে আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকী। আমি উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। উনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছিলেন। তিনি দেশে মৃত্যুবরণ করতে পারেননি। তিনি মায়ের স্নেহ থেকে বঞ্চিত ছিলেন।

‘উনার পরিবারের দুঃখটা আমি খুব ভাল করে বুঝি। কারণ, আমার বাবাও একই ধরনের প্রতিহিংসার শিকার হয়েছেন। উনাকেও এই বাংলাদেশে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে দেয়া হয়নি শুধু বিরোধী দলের রাজনীতি করার কারণে। আমি কিছু বলতে চাই না, জনগণ দেখছে। মহান আল্লাহতালা এগুলো দেখছেন। উনি যথা সময়ে এর বিচার করবেন।”

পরে ফরিদাবাদে দয়াল বাবা মোতালেব শাহ (রাঃ)-এর মাজার জিয়ারত করে ১৫তম দিনের প্রচারণা শুরু করেন ইশরাক। সেখান থেকে পর্যায়ক্রমে ৪৫ ও ৪০ নং ওয়ার্ড এবং ওয়ারী থানাধীন ৩৯ নং ওয়ার্ডে প্রচারণা ও গণসংযোগ করে গোপীবাগ বাসভবনে এসে দিনের প্রচারণা শেষ করবেন বিএনপির এই প্রার্থী।

প্রচারে অংশ নিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।


ঢাকা/সাওন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়