শ্যামপুর-কদমতলীতে মিলনের শোডাউন

প্রকাশ: ২০২০-০১-২৪ ৭:০০:২০ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

রাজধানীর শ্যামপুর ও কদমতলীতে বড় ধরনের শোডাউন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের জাতীয় পার্টির মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন।

শুক্রবার জুমার নামাজের পর থেকে বিকাল ৪টা পর্যন্ত শ্যামপুর ও কদমতলী এলাকায় বিশাল মিছিল নিয়ে ‘লাঙলে’ ভোট চেয়ে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি একাধিক পথসভায় বক্তব্য রাখেন। নির্বাচিত হলে এলাকার সব সমস্যা অগ্রাধিকার ভিত্তিতে সমাধানের প্রতিশ্রুতি দেন জাপার মেয়রপ্রার্থী।

যাত্রাবাড়ী এলাকায় জুমার নামাজ আদায় করে সাইফুদ্দিন মিলন গণসংযোগ শুরু করেন। বিকাল ৪টা পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটির ধলপুর, সায়দাবাদ, যাত্রাবাড়ী, শনিরআখড়া, কুতুবখালী, শেখদি, ডেমরা, হাজী নগর, বাঁশেরপুল, মাতুইয়াল, স্টাফকোয়াটার, সারুলিয়া, ধোলাইপাড়, জুরাইন, মোহাম্মদবাগ, মীর হাজিরবাগ, মেরাজনগর, কড়ইতলা, পোস্তগোলা, শ্যামপুর বালুর মাঠসহ অলিগলি ঘুরে গণসংযোগ করেন মিলন।

এসময় মিলনের সঙ্গে দলের প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা ফখরুল আহসান শাহাজাদা, সুজন দে, আক্তার হোসেন দেওয়ান, শেখ মাসুক রহমান, গাজী সালাম, ইব্রাহীম মোল্লা, কাউসার আহমেদ, বেলায়েত হোসেন খসরু, মিন্টু আহমেদ, হাসান ও মিলনের ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে মিলন বলেন, শ্যামপুর ও কদমতলী এলাকায় বড় সমস্যা ছিল জলাবদ্ধতা। সেটি আমার বড় ভাই, এই এলাকার সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার মাধ্যমে নিরসন হয়েছে। আমি নির্বাচিত হলে তার পরামর্শে আপনাদের সহযোগিতায় এই এলাকাকে যানজটমুক্ত করবো। বিশেষ করে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ঢাকা উপহার দেবো।


ঢাকা/নঈমুদ্দীন/সাজেদ

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আগুনে ২২ দোকান পুড়ে ছাই

২০২০-০২-২৫ ১১:২৪:৫৭ এএম

এনু-রুপনের বাড়িতে ৫ সিন্দুক টাকা

২০২০-০২-২৫ ১১:০৭:৪১ এএম

শিল্পকলায় ‘খোয়াবনামা’

২০২০-০২-২৫ ১০:৫০:২৪ এএম

১৭ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

২০২০-০২-২৫ ১০:১৬:১২ এএম