ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক’

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৬, ৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক’

অর্থনৈতিক প্রতিবেদক : ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক বলে মন্তব্য করেছেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম।

শুক্রবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ময়মনসিংহ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন বলে শনিবার ইসলামি ব্যাংক প্রধান কার্যালয় থেকে প্রেরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

তিনি বলেন, ‘কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে ইসলামী ব্যাংক ইতোমধ্যে দেশের সেরা ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে দারিদ্র্য দূরীকরণ, টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে ’।

এ সময় মো. মাহবুব উল আলম ব্যাংকের বিগত ৬ মাসের ব্যবসায়িক অগ্রগতি ও সাফল্যে সন্তোষ প্রকাশ করে আন্তরিক ও উন্নত গ্রাহকসেবা প্রদানে আরো বেশি তৎপর হতে কর্মকর্তাদের নির্দেশনা দেয়াসহ ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য কর্মকর্তাদের জ্ঞানচর্চার উপর আরো গুরুত্ব দেওয়ার আহবান জানান।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ময়মনসিংহ জোনপ্রধান ড. মুহাম্মদ সোলায়মান এর সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মুহাম্মদ কায়সার আলী ও মো: আব্দুল জব্বারসহ ময়মনসিংহ জোনের ২০টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা।

 

রাইজিংবিডি/ঢাকা/৬ জুলাই ২০১৯/নাসির/হাকিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়